Suvendu Adhikari: 'ডোন্ট টাচ মাই বডি'; সপ্তপদীর রিনা ব্রাউন! শুভেন্দুকে কটাক্ষ জুন মালিয়ার

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাজ্যের বিরোধী দলনেতা। 'সুচিত্রা সেনের মুখটা ভেসে উঠল',  বললেন মেদিনীপুরের তৃণমূল বিধায়ক।

Updated By: Sep 14, 2022, 11:38 PM IST
Suvendu Adhikari: 'ডোন্ট টাচ মাই বডি'; সপ্তপদীর রিনা ব্রাউন! শুভেন্দুকে কটাক্ষ জুন মালিয়ার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: 'ডোন্ট টাচ মাই বডি...' সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুভেন্দু অধিকারী। তাঁর মন্তব্যে মিমের ছড়াছড়ি। রাজ্যের বিরোধী দলনেতাকে এবার কটাক্ষ করলেন তৃণমূলের দুই মহিলা বিধায়ক লাভলি মৈত্র ও জুন মালিয়া।

ঘটনাটি ঠিক কী? বিজেপির নবান্ন অভিযানে ধুন্ধুমারকাণ্ড। উত্তাল হয়ে উঠল কলকাতা ও হাওড়া। দফায় দফায় উত্তেজনা ছড়াল সাঁতরাগাছিতে। বাদ গেল না কলেজ স্ট্রিট ও লালবাজারও। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করল পুলিস। সঙ্গে জল কামান ও কাঁদানে গ্যাস। এমডি রোডে জ্বালিয়ে দেওয়া হল পুলিসে জিপ। বাঁশ ও লাঠির আঘাতে হাত ভাঙল অ্য়াসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্য়ায়ের। চলল ইটবৃষ্টি।

এদিকে নবান্ন অভিযান শুরু আগেই শুভেন্দু অধিকারী আটক করল পুলিস। পিটিএস তখন মিছিল করে নবান্নের দিকে যাচ্ছিলেন রাজ্য়ের বিরোধী দলনেতা। সঙ্গে ছিলেন লকেট চট্টোপাধ্যায় ও রাহুল সিনহাও। দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার পর মিছিল আটকায় পুলিস। প্রথমে কর্তব্যরত পুলিসকর্মীদের সঙ্গে বচসা, তারপর আটক করা হয় শুভেন্দু, লকেট ও রাহুলকে। কিন্তু এক মহিলা পুলিস কর্মীর যখন গায়ে হাত দিয়ে ভ্যানে উঠতে বলেন, তখন প্রতিবাদ করেন নন্দীগ্রামের বিধায়ক। চেঁচিয়ে ওঠেন, 'ডোন্ট টাচ মাই বডি। ইউ আর লেডি আই অ্যাম মেল'। সেই ভিডিয়োটি এখন ভাইরাল। সোশ্য়াল মিডিয়ায় মিমের ছড়াছড়ি। 

আরও পড়ুন: Abhishek vs Suvendu: 'তাহলে কি ১৯৯৩ সালে জ্যোতিবাবু ঠিক কাজ করেছিলেন'? অভিষেককে প্রশ্ন শুভেন্দুর

এদিন তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র বলেন, 'কী বলেছে, সব মেয়েদের নাকি মা দুর্গার চোখে দেখে! এজন্যই আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী, যিনি একজন মহিলা, দুর্ভাগ্যবশত তাঁর সম্পর্কে সবচেয়ে বেশি খারাপ কথা, আমাদের বিরোধী দলনেতাই বলেন। আর ওদের শাসিত রাজ্যে সবথেকে বেশি মহিলারা ধর্ষিতা হয়। কালকে যেটা হল, সেটা কমেডি হল। ভালো লাগল'। উত্তম-সুচিত্রা অভিনীত 'সপ্তপদী' কথা মনে পড়েছে শাসকদলের আর এক বিধায়ক জুন মালিয়ার। তাঁর প্রতিক্রিয়া, 'রিনা ব্রাউনের ডায়লগ মনে পড়ল। সুচিত্রা সেন ডায়লগটাকে এত ফেমাস করে গিয়েছে। সুচিত্রা সেনের মুখটা ভেসে উঠল। কখনও কখনও রাজনীতি নির্মল আনন্দের দরকার। তাই হয়েছে'।

 এদিন বিজেপি নবান্ন অভিযানে পুলিস অফিসারকে দেখতে এসএসকেএমে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'ওঁর গায়ে এত জ্বালা কেন? মেল পুলিস টাচ করবে, ফিমেল পুলিস টাচ করবে না। কালকে যে ছবি আমি দেখতে পেয়েছি লালবাজারে, লকেট চট্টোপাধ্যায় রাহুল সিনহার হাতে হাত দিয়ে বসে রয়েছেন।  বস্তুত, বিজেপির নবান্ন অভিযান যখন চলছিল, তখন লালবাজারে বসেছিলেন শুভেন্দু অধিকারী। ৫ ঘণ্টা পর ছাড়া পান তিনি। সঙ্গে লকেট চট্টোপাধ্য়ায় ও রাহুল সিনহাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.