Junior Doctors strike:'আন্দোলন চলুক, কর্মবিরতি থেকে সরে আসুক', জুনিয়রদের সঙ্গে এবার বৈঠকে সিনিয়ররা!

Junior Doctors strike:  স্বাস্থ্যক্ষেত্রে ফের নতুন করে অচলাবস্থা। সাগর দত্ত মেডিক্যাল কলেজে ডাক্তার ও নার্সদের উপর হামলার ফের কর্মবিরতি শুরু করেছেন জুনিয়র ডাক্তাররা। গতকাল, বুধবার মহালয়ার দিন কলেজ স্কোয়ার থেকে ধর্মতলা পর্যন্ত মহামিছিলেরও ডাক দিয়েছিলেন তাঁরা। তারপর ধর্মতলায় অনুষ্ঠিত হয় মহাসমাবেশও।

Updated By: Oct 3, 2024, 04:31 PM IST
Junior Doctors strike:'আন্দোলন চলুক, কর্মবিরতি থেকে সরে আসুক', জুনিয়রদের সঙ্গে এবার বৈঠকে সিনিয়ররা!

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: পুজোয় কর্মবিরতি নিয়ে সুর নরম? 'সবটা নিয়েই আলোচনা হবে'। আন্দোলনের রূপরেখা ঠিক করতে বৈঠকে জুনিয়র ডাক্তাররা। বৈঠকে যোগ দিয়েছেন সিনিয়র ডাক্তার। 

আরও পড়ুন:  Junior Doctors| Supreme Court: 'সুপ্রিম কোর্ট জেনে রাখুন, আমাদের দমিয়ে রাখা যাবে না', জুনিয়রদের অবিশ্বাস্য ঔদ্ধত্য!

ঘটনাটি ঠিক কী? স্বাস্থ্যক্ষেত্রে ফের নতুন করে অচলাবস্থা। সাগর দত্ত মেডিক্যাল কলেজে ডাক্তার ও নার্সদের উপর হামলার ফের কর্মবিরতি শুরু করেছেন জুনিয়র ডাক্তাররা। গতকাল, বুধবার মহালয়ার দিন কলেজ স্কোয়ার থেকে ধর্মতলা পর্যন্ত মহামিছিলেরও ডাক দিয়েছিলেন তাঁরা। তারপর ধর্মতলায় অনুষ্ঠিত হয় মহাসমাবেশও।

সেই মহাসমাবেশ থেকে সুপ্রিম কোর্টকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন জুনিয়র ডাক্তাররা। আন্দোলনকারীদের বক্তব্য, 'রোগী, ডাক্তার একপক্ষ। উল্টো পাশে সরকার পক্ষ। সিবিআই দায়িত্ব নেওয়ার পর কত কেস অমীমাংসিত! আন্দোলন না চালালে সেটিং হয়ে যাবে'। সঙ্গে হুঁশিয়ারি, 'প্রয়োজন হলে দিল্লি যাব। সুপ্রিম কোর্ট যেন মনে রাখে আমাদের দমিয়ে রাখা যাবে না'।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: অনুমতি ৭টা পর্যন্তই, পুলিস পৌঁছতেই তড়িঘড়ি মহামিছিলে ইতি জুনিয়রদের....

এদিকে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতিতে রোগীদের ভোগান্তি অব্য়াহত। সামনেই আবার পুজো। জট কাটবে কোন পথে? জুনিয়র ও সিনিয়র ডাক্তারদের বৈঠক চলছে। সূত্রের খবর, 'আন্দোলন চলুক, কর্মবিরতি থেকে সরে আসুক', বৈঠকে এমনই প্রস্তাব দিয়েছেন সিনিয়র ডাক্তারদের একাংশ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.