Justice Abhijit Gangopadhyay: কাশ্মীরেও 'কাটমানি'! বিস্ফোরক বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

ভূ-স্বর্গে বেড়াতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা! সুপ্রিম কোর্ট ও হাইকোর্টের বিচারপতিকে চিঠি দিচ্ছেন তিনি।

Updated By: Jun 8, 2022, 09:54 AM IST
Justice Abhijit Gangopadhyay:  কাশ্মীরেও 'কাটমানি'! বিস্ফোরক বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

অর্ণবাংশু নিয়োগী: অভিজ্ঞতা ভয়াবহ! কাশ্মীর থেকে ফিরে সুপ্রিম কোর্ট ও হাইকোর্টের বিচারপতিকে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। প্রোটোকল অফিসার-সহ একাধিক সরকারি আধিকারিকদের বিরুদ্ধে কাটমানি নেওয়ার চেষ্টার অভিযোগ করেছেন তিনি।

জানা গিয়েছে, ২৫ মে কাশ্মীর বেড়াতে যান কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর অভিযোগ, প্রশাসনের তরফে বিচারপতিদের যে সাহায্য বা সুবিধা দেওয়া হয়, তা পাননি। কেন? কাশ্মীরে মাত্র আধ ঘণ্টার জন্য় একজন ব্য়ক্তিগত নিরাপত্তারক্ষী দিয়েছিলেন জম্মু ও কাশ্মীর হাইকোর্টের প্রোটোকল অফিসার! এমনকী, সোনমার্গে হোটেল বুক করে দেওয়ার নামে খোদ কলকাতার হাইকোর্টের বিচারপতির কাছ থেকে কাটমানি আদায়ের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: Primary TET: পরীক্ষায় পাস না করেই চাকরি? মামলা দায়ের কলকাতা হাইকোর্টে

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের আরও অভিযোগ, সরকারি হোটেল থাকা সত্ত্বেও তাঁকে না জানিয়েই অন্য হোটেল বুক করে দেন কাশ্মীরের সরকারি আধিকারিকরা। গোটা একটা দিন নিরাপত্তরক্ষী ছাড়া থাকতে হয়। পাইলট কার ছিল না, কার্গিল থেকে সোনমার্গ ফেরার পথে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে বরাতজোরে! শুধু তাই নয়, কার্গিল ওয়ার মেমোরিয়াল দেখার সময়ে নাকি স্থানীয় এক পুলিস আধিকারিক বলেন, টাইগার হিল , তুরতুক সহ গোটা এলাকাটাই পাকিস্তানের ছিল। ভারতীয় সেনা জোর করে দখল করেছে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.