'শিশির অধিকারী কি বিজেপিতে'? ত্রিপল মামলায় জানতে চাইলেন বিচারপতি

অস্বস্তি কাটল না শিশির-সৌমেন্দুর।

Updated By: Jun 29, 2021, 06:09 PM IST
'শিশির অধিকারী কি বিজেপিতে'? ত্রিপল মামলায় জানতে চাইলেন বিচারপতি

নিজস্ব প্রতিবেদন: ত্রিপল মামলায় অস্বস্তি কাটল না শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই সৌমেন্দুর। উল্টে বিচারপতি কৌশিক চন্দ জানতে চাইলেন, শিশির অধিকারী কি বিজেপিতে যোগ দিয়েছেন? আগামিকাল অর্থাত্‍ বুধবার ফের মামলা শুনানি।

গত ২৯ মে কাঁথি পুরসভার ডরমেটারি বিল্ডিং থেকে চুরি হয়ে যায় বেশ কয়েকটি ত্রিপল। কে চুরি করল? শুভেন্দু অধিকারী ও সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে FIR করেছেন পুরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য  রত্নদীপ মান্না। সেই মামলা খারিজের দাবিতে আবার পাল্টা কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন সাংসদ শিশির অধিকারীর দুই পুত্র।

আরও পড়ুন: দেবাঞ্জন মানসিক রোগের শিকার; মনোবিদের পরামর্শ প্রয়োজন, আদালতে দাবি আইনজীবীর

এদিন মামলা শুনানিতে সৌমেন্দুর অধিকারী আইনজীবী অভিযোগ করেন, তৃণমূল ছেড়ে বিজেপি যোগ দিয়েছেন। সেকারণেই কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দেওয়া হয় সৌমেন্দুকে। এরপরই বিচারপতি কৌশিক চন্দ জানতে চান, 'শিশির অধিকারী অবস্থান কি? তিনি কি বিজেপিতে যোগ দিয়েছেন'? এই প্রশ্নের জবাব দিতে পারেননি সৌমেন্দুর আইনজীবী। বিচারপতি বলেন, 'নেহাতই মজা করে জিজ্ঞেস করেছেন। মামলার সঙ্গে এই প্রশ্নের কোনও সম্পর্ক নেই'।  এদিকে শুভেন্দু অধিকারীর আইনজীবী পিএস পাটোয়ালিয়া বলেন, সম্পূর্ণ রাজনৈতিক কারণে FIR করেছেন কাঁথি পুরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য রত্নদীপ মান্না। FIR-র চুরির অভিযোগ নেই। বলা হয়েছে, চুরি করে থাকতে পারেন। তাঁর কথায়, 'কাঁথি পুরসভার সঙ্গে শুভেন্দুর কোনও সম্পর্ক নেই। কেউ অভিযোগ করেননি যে, তিনি চুরি করেছেন। অভিযোগকারী নিজেই অভিযুক্ত'। 

আরও পড়ুন: KMC-এর ভুয়ো নথি দিয়ে ৮ লক্ষের প্রতারণা, দেবাঞ্জনের নামে অভিযোগ দায়ের ইলেকট্রনিক্স ব্যবসায়ীর

প্রসঙ্গত, খাতায়-কলমে এখন তিনি তৃণমূল সাংসদ। কিন্তু একুশের ভোটের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিক শাহের সঙ্গে একমঞ্চে দেখা যায় কাঁথির সাংসদ শিশির অধিকারীকে। তাঁর সাংসদ পদ খারিজের দাবিতে ইতিমধ্যেই লোকসভার স্পিকার ওম বিড়লার কাছে দরবার করেছে তৃণমূল।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.