Arjun Singh: 'মমতা বন্দ্য়োপাধ্যায়ের নৈতিক জয়', অর্জুনকে স্বাগত জানালেন রাজ, জ্যোতিপ্রিয়রা

রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্যামাক স্ট্রিটের অফিসে যান অর্জুন সিং (Arjun Singh)। সেখানে আগে থেকেই উপস্থিত ছিল তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্ব। তাঁদের সঙ্গে একান্তে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। 

Updated By: May 22, 2022, 06:07 PM IST
Arjun Singh: 'মমতা বন্দ্য়োপাধ্যায়ের নৈতিক জয়', অর্জুনকে স্বাগত জানালেন রাজ, জ্যোতিপ্রিয়রা

নিজস্ব প্রতিবেদন: বিজেপি (BJP) ছেড়ে তৃণমূলে যোগদান করলেন অর্জুন সিং (Arjun Singh)। পুরনো সতীর্থ তথা বারাকপুরের বিজেপি (BJP) সাংসদকে দলে স্বাগত জানালেন জ্যোতিপ্রিয় মল্লিক,  রাজ চক্রবর্তীরা।

রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্যামাক স্ট্রিটের অফিসে যান অর্জুন সিং (Arjun Singh)। সেখানে আগে থেকেই উপস্থিত ছিল তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্ব। তাঁদের সঙ্গে একান্তে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সূত্রে খবর, তৃণমূলে ফিরে অর্জুন সিংয়ের ভূমিকা কী হবে? তাঁকে কীভাবে দল কাজে লাগাবে? সেই বিষয়ে আলোচনা হয়। একই সঙ্গে বিজেপিতে থাকাকালীন অর্জুন সিংয়ের সঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিকদের যে তিক্তসম্পর্ক গড়ে উঠেছিল, তাও মেটানোর বার্তা দেওয়া হয় বলে সূত্রের খবর। 

অর্জুন সিংকে তৃণমূলে স্বাগত জানাল উত্তর ২৪ পগরনা জেলা তৃণমূল নেতৃত্ব। তাঁর তৃণমূলে যোগদান নিয়ে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, "আমরা শৃঙ্খলাপরায়ন দল। উচ্চ নেতৃত্ব সিদ্ধান্ত নিয়েছে। আমাদের কোনও অমত নেই। এটা মমতা বন্দ্য়োপাধ্যায়ের নৈতিক জয়। সবাই ওনার ছত্রছায়ায় আসছেন। ফলে এটা প্রমাণিত যে মমতা বন্দ্যোপাধ্যায়ই ভারতের প্রকৃত নেত্রী। আমরা ঐক্যবদ্ধ রয়েছি। বিজেপি ভেঙেছে।" বারাকপুরের বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী বলেন, "দলের শীর্ষ নেতৃত্ব যেভাবে বলবেন সেভাবেই চলব। আমরা সবাই একসঙ্গে মানুষের জন্য কাজ করব।" 

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই 'বেসুর' ছিলেন অর্জুন সিং (Arjun Singh)। কখনও পাট শিল্পের বেহাল অবস্থা নিয়ে, বা কখনও সংগঠন নিয়ে, বারবার বিজেপির (BJP) বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। রবিবার সকালে সাংবাদিক সম্মেলন করে তিনি জল্পনা আরও বাড়িয়ে দেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.