ভরাডুবির পরেও আপাতত বাংলার দায়িত্বেই থাকছেন BJP-র ত্রয়ী

বাংলায় দীর্ঘ কয়েক বছর ধরে পর্যবেক্ষক পদে রয়েছেন কৈলাস (Kailash Vijayvargiya)। ২০১৮ সালে তাঁর সহকারী হিসেবে এসেছিলেন অরবিন্দ মেনন (Arvind Menon)। 

Updated By: Oct 7, 2021, 09:22 PM IST
ভরাডুবির পরেও আপাতত বাংলার দায়িত্বেই থাকছেন BJP-র ত্রয়ী

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটে ভরাডুবির পর বঙ্গ বিজেপির কর্মসূচিতে খুব বেশি দেখা যায়নি পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে (Kailash Vijayvargiya)। নির্বাচনে হতশ্রী পারফরম্যান্স হলেও আপাতত মধ্যপ্রদেশের এই নেতার উপরেই ভরসা রাখছে কেন্দ্রীয় নেতৃত্ব। তাঁর সঙ্গে সহকারী হিসেবে থাকছেন অরবিন্দ মেনন (Arvind Menon) ও অমিত মালব্য (Amit Malviya)। 

বাংলায় দীর্ঘ কয়েক বছর ধরে পর্যবেক্ষক পদে রয়েছেন কৈলাস। ২০১৮ সালে তাঁর সহকারী হিসেবে এসেছিলেন অরবিন্দ মেনন (Arvind Menon)। গত বিধানসভা ভোটের আগে বাংলার সহ-পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয় আইটি সেলের প্রধান অমিত মালব্যকে। এই ত্রয়ীই থাকলেন। যদিও বিজেপির রাজ্য নেতাদের একাংশের ধারণা, পর্যবেক্ষক পদেও খুব তাড়াতাড়ি বদল হবে।

উল্লেখ্য, বাংলায় বিপর্যয়ের দায় কার্যত রাজ্য নেতাদের উপরে চাপিয়েছিলেন রাজ্যে সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেনন। একটি গল্পের অবতারণা করে স্থানীয় নেতৃত্বকে কাঠগড়ায় তুলেছিলেন। অন্তর্ঘাতের তত্ত্বও দিয়েছিলেন মেনন।      

আরও পড়ুন- বাংলার নেতৃত্বই দায়ী, হারের দায় ঝেড়ে ফেললেন বিজেপির 'বহিরাগত' নেতারা!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.