স্ত্রীকে খুনের ছক থেকে শাশুড়ি-শ্বশুরের প্রতি আক্রোশ! ৫০ পাতার সুইসাইড নোটে মিলল চাঞ্চল্যকর তথ্য

ফাঁকা ফ্ল্যাটে স্ত্রীকে খুন, ছেলেকে মিথ্যে বলে কলকাতায় নিয়ে আসে অমিত।  

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jun 23, 2020, 04:06 PM IST
স্ত্রীকে খুনের ছক থেকে শাশুড়ি-শ্বশুরের প্রতি আক্রোশ! ৫০ পাতার সুইসাইড নোটে মিলল চাঞ্চল্যকর তথ্য
অমিত আগরওয়াল

নিজস্ব প্রতিবেদন : কাঁকুরগাছি খুনে এখন পুলিসের কাছে মোক্ষম হাতিয়ার ৫০ পাতার সুইসাইড নোট। সোমবার ঘটনাস্থল থেকেই এই সুইসাইড নোট উদ্ধার করে পুলিস। সুইসাইড নোটে গোটা জীবনটাই যেন লিখে রেখে গিয়েছে অমিত আগরওয়াল। সম্পর্কের টানাপোড়েন থেকে এমনকি কীভাবে খুন করবেন, সেটাও লেখা রয়েছে ওই নোটে।

পুলিস সূত্রে খবর, প্রায় পঞ্চাশ পাতার সুইসাইড নোটের গোটাটা জুড়েই রয়েছে অমিতের জীবনকাহিনী। হিন্দিতে লেখা ওই সুইসাইড নোটে ছোটবেলা থেকে বিয়ে হওয়া, তারপর সন্তান হওয়া, কর্মজীবন সবকিছুর কথা-ই লিখেছে অমিত। সুইসাইড নোটেই উল্লেখ রয়েছে শিল্পী আগরওয়ালের সঙ্গে সম্পর্কের অবনতির কথা। এমনকি কীভাবে স্ত্রী শিল্পীকে খুন করবে, তাও সুইসাইড নোটে লিখে রেখেছিল অমিত। 

বেঙ্গালুরু পুলিস সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে হোয়াইটফিল্ড এলাকায় শিল্পীর ফ্ল্যাটে যায় অমিত। সেখানে অমিতকে দেখে প্রথমে ঢুকতে দেননি শিল্পী। জোর করে ঢোকে অমিত। দুজনের মধ্যে বচসা হয়। স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুনতে পান ফ্ল্যাটের প্রতিবেশীরা। এখন মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হত বলে তাঁরা আর কিছু সন্দেহ করেননি। 
ছেলে সেইসময় ফ্ল্যাটে ছিল না। বচসা চলাকালীনই ফাঁকা ফ্ল্যাটে শ্বাসরোধ করে শিল্পীকে খুন করে অমিত। 

তারপর ছেলে ফিরলে, ছেলেকে অমিত জানায় যে মা কলকাতায় গিয়েছে। একথা বলে রবিবার নিজের কাছে ছেলেকে রেখে দেয় অমিত। এরপর সোমবার সকালের বিমানে ছেলেকে নিয়ে কলকাতায় আসে সে। পুলিস জানতে পেরেছে, সোমবার বিমানবন্দর থেকে বেরনোর পর ক্যাব ভাড়া করে ছেলেকে নিয়ে দমদমে ভাইয়ের বাড়ি যায় অমিত। সেখান থেকে ফের সাড়ে ১০টা নাগাদ ক্যাব বুক করে সে। ভাইয়ের কাছে ছেলেকে রেখে, কাজ আছে বলে সেখান থেকে বেরিয়ে যায় অমিত। তারপর বিকেল সাড়ে ৫টা নাগাদ ফুলবাগানে শ্বশুরবাড়িতে আসে সে। প্রসঙ্গত, উত্তরপাড়ার বাড়ির সঙ্গে তেমন যোগাযোগ ছিল না অমিতের।

তদন্তে নেমে এখন পুলিসের মূল ফোকাস এই সাড়ে ১০টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত সময়। মাঝের প্রায় ৬ ঘণ্টারও বেশি সময় অমিত কোথায় যান? কোথায় ছিলেন? সেটাই জানার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা। যে সংস্থার ক্যাবে করে অমিত বেরন, সেই ক্যাব সংস্থার সঙ্গেও কথা বলছে পুলিস। পাশাপাশি ক্যাবচালকের সঙ্গে কথা বলে অমিতের গতিবিধি, কোথায় নেমেছিলেন তা বোঝার চেষ্টা করছেন অফিসাররা। মাঝের এই সময়টাতেই অমিত বন্দুক জোগাড় করেন বলে নিশ্চিত পুলিস। 

আরও পড়ুন, 'মারের বদলা মার, এটাই শ্যামাপ্রসাদের শিক্ষা', শ্রদ্ধাঞ্জলি দিয়ে হুঙ্কার দিলীপের

.