Sweta Chakraborty: স্ত্রীর সুবাদেই মডেল শ্বেতার সঙ্গে পরিচয় অয়নের! ছিলেন ব্যবসার ব্র্যান্ড অ্যাম্বাসেডরও

বিগত ২০১৭ সাল থেকে অয়ন শীলের সঙ্গে পরিচয় শ্বেতা চক্রবর্তী। জানা গিয়েছে, অয়ন শীলের স্ত্রীর সুবাদেই মডেল শ্বেতার সঙ্গে পরিচয় অয়নের। অয়ন শীল পেশায় প্রোমোটিংয়ের ব্যবসা করেন। তার প্রোমোটিংয়ের ব্যবসার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন শ্বেতা।

Updated By: Mar 21, 2023, 04:13 PM IST
Sweta Chakraborty: স্ত্রীর সুবাদেই মডেল শ্বেতার সঙ্গে পরিচয় অয়নের! ছিলেন ব্যবসার ব্র্যান্ড অ্যাম্বাসেডরও
ফাইল ছবি

বরুণ সেনগুপ্ত: ইডির নজরে মডেল শ্বেতা চক্রবর্তী। শ্বেতা চক্রবর্তীর বাড়ি নৈহাটির বিজয়নগরে। কামারহাটি পুরসভার ইঞ্জিনিয়ার পদে চাকরি করতেন শ্বেতা। আবার মডেলিংও করতেন। শ্বেতা অয়ন শীলের প্রোমোটারির ব্যবসা সামাল দিত। শ্বেতার সঙ্গে অয়ন শীলের জয়েন্ট অ্যাকাউন্টেরর হদিশ পেয়েছেন তদন্তকারীরা। এই শ্বেতাকে নিয়েই এবার মুখ খুললেন কামারহাটি পৌরসভার পুরপ্রধান গোপাল সাহা। 

আরও পড়ুন, Tangra: অবশেষে খোঁজ মিলল ট্যাংরার নিখোঁজ যুবকের, দেহ পাওয়া গেল বামনঘাটায়

বিগত ২০১৭ সাল থেকে অয়ন শীলের সঙ্গে পরিচয় শ্বেতা চক্রবর্তী। জানা গিয়েছে, অয়ন শীলের স্ত্রীর সুবাদেই মডেল শ্বেতার সঙ্গে পরিচয় অয়নের। অয়ন শীল পেশায় প্রোমোটিংয়ের ব্যবসা করেন। তার প্রোমোটিংয়ের ব্যবসার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন শ্বেতা।  অয়ন শীলের প্রোডাকশন হাউসের তৈরি কবাডি কবাডি সিনেমাতেও অভিনয় করেন শ্বেতা চক্রবর্তী। যে সিনেমার ডিরেক্টর ছিলেন কৌশিক গঙ্গোপাধ্য়ায়। দীর্ঘদিন ধরে কামারহাটি পৌরসভার সিভিল ইঞ্জিনিয়ার পদে চাকরি করেন শ্বেতা চক্রবর্তী।

সোমবার অয়ন শীলের বাড়ি থেকে যে সমস্ত নথি উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরের আধিকারিকেরা সেখানে পৌরসভাতেও নিয়োগ দুর্নীতির অভিযোগ পেয়েছেন তদন্তকারী সংস্থা। সূত্রের খবর, বেশ কয়েকটি পৌরসভার নামও ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। সেখানেই কামারহাটি পৌরসভায় কর্মরত শ্বেতা চক্রবর্তীর সূত্র পান তদন্তকারী অফিসারেরা।

ঘনিষ্ঠ বান্ধবী শ্বেতাকে দামী এসইউভি গাড়ি উপহারেও দিয়েছিলেন অয়ন শীল। ইডির তদন্তে দেখা গেছে শ্বেতার একটি গাড়ি কেনার সময় বেশ কিছু অর্থ দিয়েছিলেন অয়ন। সেই সূত্র অনুযায়ী ইডির আধিকারিকেরা শ্বেতাকে তলব করেছে। দুজনের জয়েন্ট অ্যাকাউন্টেরও হদিশ পেয়েছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন, DA Strike: ফের পিছিয়ে গেল ডিএ মামলার শুনানি, দীর্ঘ হল আন্দোলনকারীদের প্রতিক্ষা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)       

.