Kolkata: কসবায় ধুন্ধুমার, পর পর বোমা- অস্ত্রের আঘাতে জখম ৩

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে কসবা থানা থেকে ঢিলছোড়া দূরত্বে।

Updated By: Aug 22, 2021, 10:07 AM IST
Kolkata: কসবায় ধুন্ধুমার, পর পর বোমা- অস্ত্রের আঘাতে জখম ৩

নিজস্ব প্রতিবেদন: কসবায় এলাকা দখলকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে কসবা থানা থেকে ঢিলছোড়া দূরত্বে। কসবার ত্রিবর্ণ এলাকায় বোমাবাজির ঘটনাটি ঘটেছে। 

এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজন আহত হয়েছে বলেই জানা গিয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছে ৩ জন। আক্রান্তদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় সারারাত পুলিস মোতায়েন ছিল ঘটনাস্থলে। 

কসবা থানা এলাকার পাশে মেইন রাস্তার পাশে এখনও কাঁচের টুকরো, ইট ও রক্তের দাগ রয়েছে। এলাকাবাসীর দাবি, বোমার শব্দে কেঁপে ওঠে পুরো এলাকা। তারপরেই পুলিসে খবর দেওয়া হয়। তবে শুধু এলাকা দখল নয়, পুরোন শক্রুতা থেকেই এই সংঘর্ষ বলেই দাবি পুলিসের। ঘটনার তদন্ত করছে কসবা থানার পুলিস। 

আরও পড়ুন, Ajanta-কে 'শাস্তি'র দায় নিয়ে সিপিএমের অন্দরে টানাপোড়েন, অনিল-কন্যা বলেই কি দ্বিধা?

জানা গিয়েছে, স্থানীয় দুই গোষ্ঠীর সদস্যদের মধ্যে প্রোমোটিং নিয়ে বিবাদ চলতই। তবে শনিবার গভীর রাতে তা ব্যাপক আকার ধারণ করে। ওইদিন প্রথমে দু’পক্ষ বিবাদে জড়িয়ে পড়ে। তারপরই এলাকায় দুষ্কৃতীরা জড়ো হতে থাকে। শুরু হয় মারধর। সংঘর্ষের মাঝে বোমাবাজিও হয়। ৭-৮টি বোমা ছোড়া হয়, কয়েকজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলেও অভিযোগ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)