শুরু হল খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের বিচার প্রক্রিয়া

ঘটনার প্রায় দুবছর পর শুরু হল খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের বিচার প্রক্রিয়া। নগর দায়রা আদালতে আজ শুরু হয়েছে বিচার। NIA-র দাবি মেনে শুনানি হয় রুদ্ধদ্বার। আজ থেকেই শুরু হয়েছে সাক্ষ্যগ্রহণ। আজ সাক্ষ্য দেন বর্ধমানের তত্কালীন আইসি আবদুল গফফর। এজলাসে তিনি আজ তিন অভিযুক্তকে চিহ্নিত করেছেন। এই মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণ আগামী তেইশ ও ছাব্বিশে সেপ্টেম্বর।

Updated By: Aug 20, 2016, 11:37 PM IST
শুরু হল খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের বিচার প্রক্রিয়া

ওয়েব ডেস্ক: ঘটনার প্রায় দুবছর পর শুরু হল খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের বিচার প্রক্রিয়া। নগর দায়রা আদালতে আজ শুরু হয়েছে বিচার। NIA-র দাবি মেনে শুনানি হয় রুদ্ধদ্বার। আজ থেকেই শুরু হয়েছে সাক্ষ্যগ্রহণ। আজ সাক্ষ্য দেন বর্ধমানের তত্কালীন আইসি আবদুল গফফর। এজলাসে তিনি আজ তিন অভিযুক্তকে চিহ্নিত করেছেন। এই মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণ আগামী তেইশ ও ছাব্বিশে সেপ্টেম্বর।

আরও পড়ুন- বন্ধ হচ্ছে বেঙ্গল কেমিক্যাল

উল্লেখ্য, বর্ধমানের খাগড়াগড়ের বিস্ফোরণে কার্যত গোটা দেশ নড়েচড়ে বসেছিল। বশ্চিমবঙ্গের আপাত শান্ত এলাকা বর্ধমানে যে এরকম আন্তর্জাতীক জঙ্গি চক্র কাজ চালাচ্ছে তা ভেবে উঠতে পারেনি কেউই। পরবর্তী কালে এনআইএ তদন্তভার নেওয়ার পর থেকে ধীরে ধীরে উঠে আসে একাধিক তথ্য। এবার সেইসব তথ্য যাচাইয়ের পালা।

আরও পড়ুন- বউবাজারের বহুতলে বিধ্বংসী অগ্নিকাণ্ড