Leaps And Bounds | Mamata Banerjee: 'মুখ্যমন্ত্রীর বাড়িতে ৪ জনের মিটিং', লিপস অ্যান্ড বাউন্ডস বিতর্কে মমতাকে জড়িয়ে বিস্ফোরক শুভেন্দু!

 "লিপস অ্যান্ড বাউন্ডসের ২ জন ডিরেকটর যাঁরা ইতিমধ্যেই সমন পেয়েছিলেন,তাঁদেরকে মুখ্যমন্ত্রীর বাড়িতে কলকাতা পুলিসের নিরাপত্তায় রাখার ব্যবস্থা হয়েছে।"

Updated By: Oct 30, 2023, 03:36 PM IST
Leaps And Bounds | Mamata Banerjee: 'মুখ্যমন্ত্রীর বাড়িতে ৪ জনের মিটিং', লিপস অ্যান্ড বাউন্ডস বিতর্কে মমতাকে জড়িয়ে বিস্ফোরক শুভেন্দু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিস্ফোরক অভিযোগ শুভেন্দু অধিকারীর। লিপস অ্যান্ড বাউন্ডসের ২ ডিরেকটরের নিরাপত্তায় কলকাতা পুলিস। মুখ্যমন্ত্রীর বাড়িতেই তাঁদের রাখার সিদ্ধান্ত। দাবি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। ওদিকে অভিযোগ উড়িয়ে সাংসদ শান্ত্বনু সেনের পালটা কটাক্ষ, তৃণমূল ফোবিয়ায় আক্রান্ত শুভেন্দু।

শুভেন্দু বলেন, "গতকাল সন্ধ্যাবেলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের বাড়িতে ৪ জনের মিটিং হয়েছে। মুখ্যমন্ত্রী, ওনার ভাইপো, ডিজি মনোজ মালব্য ও কলকাতার সিপি বিনীত গোয়েল। বিনীত গোয়েলের হাতে একটি ল্যাপটপ ছিল। মিটিং অনেকক্ষণ চলেছে। মিটিংয়ের আউটকাম, লিপস অ্যান্ড বাউন্ডসের ২ জন ডিরেকটর যাঁরা ইতিমধ্যেই সমন পেয়েছিলেন,তাঁদেরকে মুখ্যমন্ত্রীর বাড়িতে কলকাতা পুলিসের নিরাপত্তায় রাখার ব্যবস্থা হয়েছে। মিটিংয়ের সিদ্ধান্তগুলো আমি জানাচ্ছি। সেখানে কলকাতা পুলিসের তরফে হাই-পাওয়ারের সিসিটিভি ও ২ আর্মড কনস্টেবল দেওয়া হয়েছে। লিপস অ্য়ান্ড বাউন্ডসের ২ জন ডিরেকটর তাঁদের নিজেদের বাড়িতে থাকছেন না। তাঁরা মুখ্যমন্ত্রীর বাড়িতে থাকছেন।"

শুভেন্দুর এই দাবির বিরুদ্ধে পালটা কটাক্ষ হেনেছেন তৃণমূল সাংসদ শান্ত্বনু সেন। তিনি বলেন, "তৃণমূল ফোবিয়া, মমতা ফোবিয়া, অভিষেক ফোবিয়া লোডশেডিং নেতা শুভেন্দু অধিকারীকে তাড়া করে বেড়াচ্ছে। নিজের দলেই তিনি সর্বসম্মত নয়। টাকা নিয়ে ধরা পড়ে জেল খাটার ভয়ে বিজেপির পায়ের ধুলো মাথায় নিয়ে, কেন্দ্রীয় বাহিনী পরিবেষ্টিত হয়ে সিবিআই-ইডি ও আদালতের একাধিক রক্ষাকবচ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন! যাঁর নিরাপত্তারক্ষীরা আন্দোলনরত চাকরিপ্রার্থীদের মারধর করে! যার কনভয়ের গাড়ি মানুষকে চাপা দিয়ে চলে যায়! তাঁর মুখে এধরনের কথা মানায় না। তিনি যে অভিযোগগুলো করছেন, সেগুলো প্রমাণ করার দায়িত্ব তাঁর। আর করতে না পারলে লোকসমক্ষে তাঁর কান ধরে ক্ষমা চাওয়া উচিত। এর আগেও তিনি অনেক কথা বলেছে। সবই শেষমেশ অশ্বডিম্ব প্রসব করেছে। বাস্তবের সঙ্গে তার কোনও মিল পাওয়া যায়নি।"

আরও পড়ুন, Ration Distribution Scam | Jyotipriya Mallick: সার্ভাইকাল স্পাইনে সামান্য সমস্যা, তবে স্থিতিশীল জ্যোতিপ্রিয়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.