Bollywood Actor Arrested In Kolkata: 'এত বড় জায়গায় অভিনয় আর ডাস্টবিন থেকে ব্যাগ তুললেন?' বইমেলায় 'ধৃত' বলি অভিনেতাকে প্রশ্ন বিচারকের

কলকাতা বইমেলায় (Kolkata Book Fair 2022) ধৃত বলি অভিনেতা রূপা দত্ত (Rupa Dutta)। অভিনেতার জামিনের আবেদন খারিজ করল আদালত।

Updated By: Mar 13, 2022, 08:36 PM IST
Bollywood Actor Arrested In Kolkata: 'এত বড় জায়গায় অভিনয় আর ডাস্টবিন থেকে ব্যাগ তুললেন?' বইমেলায় 'ধৃত' বলি অভিনেতাকে প্রশ্ন বিচারকের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: পকেটমারির অভিযোগে কলকাতা বইমেলা (Kolkata Book Fair 2022) থেকে ধৃত বলি অভিনেতা রূপা দত্ত (Rupa Dutta)। অভিনেতার জামিনের আবেদন খারিজ করল আদালত। একদিনের জেল হেফাজতে রাখার নির্দেশ বিচারকের। প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা।

রবিবার ধৃতকে বিধাননগর মহাকুমা আদালতে তোলা হয়। আদলত সূত্রে খবর, পুলিসকে বিচারক প্রশ্ন করেন, "সিজার লিষ্টে দু’জন সাক্ষীর নাম রয়েছে। যাঁদের মধ্যে একজন মহিলা কনস্টেবল। কেন ১৬৪ ধারায় দ্বিতীয় সাক্ষীর গোপন জবানবন্দি নেওয়ার আবেদন করা হয়নি? কেন কোনও ইন্ডিপেনডেন্ট সাক্ষী নেই?" বিচারকের আরও প্রশ্ন, "তরুণী যে ব্যাগটি তুলছিলেন সেটি সিজ করা হয়েছে,  নাকি তরুণীর সঙ্গে থাকা ব্যাগটি সিজ করা হয়েছে?" উত্তরে পুলিস জানায়, "যে ব্যাগটি তরুণী তুলেছিলেন সেটি সিজ হয়েছে। তার মধ্যে বেশ কয়েকটি পার্স পাওয়া গিয়েছে।" আর এরপরই বিচারক জানতে চান, "কেন তরুণীর সঙ্গে থাকা দ্বিতীয় ব্যাগটি সিজ হয়নি? সেখানেও তো কিছু লুকনো থাকতে পারে।" 

আদালতে ধৃত বলি অভিনেতা দাবি করেন, তাঁর নিজের একটি ব্যাগ ছিল। তার ভিতর কয়েকটি ছোটও ওয়ালেট ছিল। মেলায় কোল্ড ড্রিঙ্কংস খাওয়ার পর তিনি ডাস্টবিনে বোতল ফেলতে গিয়েছিলেন। তখন একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন। সেটি তুলতে নেন তিনি। তখন কিছু লোক তাঁকে ঘিরে ধরেন। পরে তাঁকে গ্রেফতার করে পুলিস। যদিও পুলিশের দাবি, ধৃত অভিনেতা পরপর পকেটমারি করেন। পরে একটা পার্স ডাস্টবিনে ফেলে দেন। সুযোগ বুঝে পড়ে সেটা নিয়ে তাঁর পালানোর পরিকল্পনা ছিল। 

এরপরও পুলিসকে বিচারক প্রশ্ন করেন, "একটা পার্সের ভিতর অন্য একজনের আধার কার্ড পাওয়া গিয়েছে সেটি কার? সেই বিষয়টা নিয়ে কেন পুলিস খোঁজ নেয়নি?" এখানেই শেষ নয়, ধৃত অভিনেতার বক্তব্যেও সন্তুষ্ট নন বিচারক। অভিনেত্রীকে বিচারক বলেন, "এত বড় বড় জায়গায় অভিনয় করলেন। আর ডাস্টবিন থেকে ব্যাগ তুলে নিলেন? অনেক অভিনেতা তো রাস্তায় বাচ্চা পড়ে থাকলেও ঘুরে তাকান না?" 

সওয়াল-জবাব শেষে অভিনেতার জামিনের আবেদন খারিজ করেন বিচালর। তাঁকে একদিনের জেল হেফাজত রাখার নির্দেশ দেন বিধাননগর মহাকুমা আদালতের এসিজেএম।

আরও পড়ুন: Goa Election Review Committee: গোয়ায় কেন এমন ফল, রিভিউ কমিটি তৈরি করল তৃণমূল কংগ্রেস

আরও পড়ুন: Sukanta Majumdar: আসানসোলের নেতারা এতটাই অযোগ্য! বিহার থেকে প্রার্থী ধার করতে হচ্ছে তৃণমূলকে: সুকান্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.