Kolkata Dakshin Lok Sabha Election 2024: 'সারা বছর কাজ করেছি', বিজেপিকে একহাত... 'নয়ে নয়' আত্মবিশ্বাসী অভিষেক!

Kolkata Dakshin Lok Sabha Election Voting 2024: মোহভঙ্গ হয়েছে মানুষের। ৪ তারিখ তার প্রতিফলন ঘটবে। দেশবাসী এক নতুন ভোরের সাক্ষী থাকবেন।

Updated By: Jun 1, 2024, 03:34 PM IST
Kolkata Dakshin Lok Sabha Election 2024: 'সারা বছর কাজ করেছি', বিজেপিকে একহাত... 'নয়ে নয়' আত্মবিশ্বাসী অভিষেক!

Kolkata Dakshin Lok Sabha Election 2024 Updates: "যেভাবে বাংলার সাধারণ গরিব খেটে-খাওয়া নিপীড়িত মানুষকে বঞ্চিত, লাঞ্ছিত করে রাখা হয়েছে। তার প্রতিফলন আগামী ৪ তারিখ আপনারা দেখতে পাবেন। কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে মানুষের যে ক্ষোভ, রাগ, তার প্রতিফলন থাকবে। আর সেটা শুধু দক্ষিণের কটা আসনেই নয়, সর্বত্র। পশ্চিমবঙ্গের ৪২টা আসন সহ সারা ভারতেই এর প্রতিফলন দেখা যাবে। মোহভঙ্গ হয়েছে মানুষের। দৈনন্দিন নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে মানুষ রায় দেবে।" বিজেপিকে একহাত নিয়ে তোপ দাগলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। একইসঙ্গে দাবি করলেন, শেষ দফার ৯টি আসনের ৯টিতেই জিতবে তৃণমূল।

শনিবার সকালে ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনে নিজের ভোটটি দেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। ভোট দিয়ে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিষেক। সেখানেই অভিষেক বলেন, "নয়ে নয় নিয়ে আশাবাদী। আগের বারও জিতেছি। সারা বছর কাজ করেছি।" এর পাশাপাশি, ভোট দিয়ে এসে আঙুলে ভোটের কালি সহ ছবি ফেসবুকে পোস্ট করে সবাইকে গণতান্ত্রিক অধিকার প্রয়োগের আহ্বান জানান অভিষেক। অভিষেক লিখেছে, "গণতন্ত্রের গণদেবতা মানুষ ছাড়া আবার কে! উৎসবের মেজাজে নির্বাচন চলছে শেষ দফায়। একজন সচেতন নাগরিক হিসেবে আমি নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করলাম। আমি আশাবাদী, বাংলার মানুষ দেশের সংবিধান ও সার্বভৌমত্ব রক্ষার্থে এই গণতন্ত্রের মহোৎসবে অংশগ্রহণ করে, শান্তি এবং সৌহার্দের মধ্যে দিয়ে, নির্বিঘ্নে ভোট দেবেন। আগামী ৪ জুন, দেশবাসী এক নতুন ভোরের সাক্ষী থাকবেন। জয় বাংলা!" 

আরও পড়ুন, Mithun Chakraborty | Kolkata Uttar Lok Sabha Election 2024: 'আর রাজনীতিতে নয়', ভোট দিয়ে বেরিয়েই বড় ঘোষণা মিঠুনের!

পাশাপাশি, এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ধ্যানে বসার বিষয়েও তোপ দেগেছেন ডায়মন্ড হারবারের বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক কটাক্ষ করেন, "মানুষের উপর বোঝা চাপিয়ে ধ্যান করা উচিত নয়।" অভিষেক এদিন  প্রার্থীও। ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক। সেখানেও আজ ভোট চলছে। 

আরও পড়ুন, Saayoni Ghosh | Jadavpur Lok Sabha Election 2024: ভাঙড়ে তৃণমূল-আইএসএফ খণ্ডযুদ্ধ! 'ইন্ডিয়ান সন্ত্রাসবাদী ফ্রন্ট', কটাক্ষ সায়নীর 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.