Mithun Chakraborty | Kolkata Uttar Lok Sabha Election 2024: 'আর রাজনীতিতে নয়', ভোট দিয়ে বেরিয়েই বড় ঘোষণা মিঠুনের!

Kolkata Uttar Lok Sabha Election 2024 voting: বেলেঘাটা নারকেডাঙায় একাধিক বুথে কংগ্রেস এজেন্টদের বসতে বাধা দেওয়ার অভিযোগ।  উত্তর কলকাতায় কাশীপুরেও উত্তেজনা।

Updated By: Jun 1, 2024, 10:20 AM IST
Mithun Chakraborty | Kolkata Uttar Lok Sabha Election 2024: 'আর রাজনীতিতে নয়', ভোট দিয়ে বেরিয়েই বড় ঘোষণা মিঠুনের!

Kolkata Uttar Lok Sabha Election 2024 Updates: 'আজকের পর আর রাজনীতিতে নয়। চলে যাব সিনেমার জগতে।' বললেন মিঠুন চক্রবর্তী। উত্তর লোকসভা কেন্দ্রের ভোটার মিঠুন চক্রবর্তী। এদিন উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বেলগাছিয়ার দত্ত বাগান ২২ নম্বর এলাকায় একটি বুথে ভোট দেন তিনি।

বেলগাছিয়ার বুথে ভোট দেওয়ার পর পৌঁছন মিঠুন চক্রবর্তী যখন বাইরে বেরচ্ছেন, তখনই তাঁকে ঘিরে ওঠে 'চোর, চোর' স্লোগান। তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকেরা 'চোর, চোর' স্লোগান দিতে থাকেন। ওদিকে ভোট দেওয়ার পর বুথের বাইরে এসে হাত জোড় করে মিঠুন চক্রবর্তী বলেন, আজকের পর আর রাজনীতিতে থাকবেন না তিনি। চলে যাবেন নিজের সিনেমার জগতে।

ওদিকে উত্তর কলকাতার বেলেঘাটা নারকেডাঙায় একাধিক বুথে কংগ্রেস এজেন্টদের বসতে বাধা দেওয়ার অভিযোগ। অভিযোগ জানাতে সোজা থানায় পৌঁছে যান  প্রদীপ ভট্টাচার্য। ৬৩,৬৭,৬৮ বুথে কংগ্রেস এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ। অভিযোগ পেয়ে প্রার্থী প্রদীপ ভট্টাচার্য গিয়ে কথা বলে প্রিসাইডিং অফিসারের সঙ্গে।

এরপরই নারকেলডাঙা থানায় গিয়ে আইসি মৃগাঙ্ক মোহন দাসের কাছে অভিযোগ জানান কংগ্রেস প্রার্থী প্রদীপ ভট্টাচার্য। অভিযোগ পেয়ে থানা থেকে তাঁকে আশ্বস্ত করা হয় যে, কিউআরটি টিম নির্দিষ্ট বুথে যাবে। তারপর প্রদীপ ভট্টাচার্য থানা থেকে বেরিয়ে আবার অন্য বুথ দেখতে বেরিয়ে পরেন।

ওদিকে উত্তর কলকাতায় কাশীপুরেও উত্তেজনা। বিজেপি প্রার্থী তাপস রায় বুথে পৌঁছতেই তুমুল উত্তেজনা শুরু হয়। ধস্তাধস্তি বাধে। ভোটারদেরকে ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ।

আরও পড়ুন, Madan Mitra: পুরনো ফর্মে মদন মিত্র, ভোটের আগের দিনই মুখে 'দমদম দাওয়াই'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.