Kolkata: তরুণীর 'অসামাজিক' কাজের প্রতিবাদ করতেই অ্যাসিড হামলা, ঝলছে গেলেন ৪ প্রতিবেশী

আহতদের ভর্তি করা হয়ে কলকাতার চিত্তরঞ্জম মেডিক্যাল কলেজ হাসপাতালে

Updated By: Aug 31, 2021, 07:26 PM IST
Kolkata: তরুণীর 'অসামাজিক' কাজের প্রতিবাদ করতেই অ্যাসিড হামলা, ঝলছে গেলেন ৪ প্রতিবেশী

নিজস্ব প্রতিবেদন: খাস কলকাতায় এবার ফের অ্য়াসিড হামলা। আনন্দপুরের রেল কলোনি এলাকায় ওই অ্যাসিড হামলায় আহত হয়েছেন ৪ জন। এনিয়ে তুলকালাম এলাকায়।

আরও পড়ুন-Ichapur Death: সিবিআই তদন্তের দাবিতে হাইকোর্টে মামলার তোড়তোড় শুভ্রজিতের বাবা-মা-র

ঘটনার সূত্রপাত গৌতম মিত্র নামে এক ব্যক্তির বাড়িতে প্রতিবেশী কয়েকজনের অভিযোগকে কেন্দ্র করে। প্রতিবেশীদের দাবি, গৌতমের মিত্র ও তার পরিবারের লোকজন বাড়িতে না থাকলে তাঁর মেয়ে তার বন্ধুকে বাড়িতে নিয়ে আসে। এতে পাড়ার বদনাম হচ্ছে। অভিযোগ, ওই কথা শুনেই প্রচণ্ড খেপে যান গৌতম ও তার স্ত্রী সঞ্চালিকা মিত্র। এনিয়ে দুপক্ষের মধ্যে প্রবল বচসা শুরু হয়ে যায়।

এদিকে, ওই বচসা শুনে গৌতমের বাড়ির সামনে জড়ো হন প্রতিবেশী আরও অনেকে। অভিযোগ, এর মধ্যেই ঘর থেকে অ্যাসিড নিয়ে এসে প্রতিবেশীদের দিকে ছুড়ে দেন। এতেই চারদিক ধোঁয়ায় ভরে চায়। পুড়ে যান ৪ জন। গীতা চৌধুরী নামে এক মহিলার চোখে অ্যাসিড লেগেছে, স্বপ্না মণ্ডল ও ঝর্ণা হালদার নামে ২ মহিলার পিঠে অ্যাসিড লেগেছে। রাখী দাস নামে আরও একজনও ওই হামলায় গুরুতর আহত হয়েছেন।

আরও পড়ুন-Tokyo Paralympics 2020: হাই জাম্পে রুপো ও ব্রোঞ্জ ভারতের ঝুলিতে

ওই ঘটনার পরই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর যায় পুলিসে। আহতদের ভর্তি করা হয়ে কলকাতার চিত্তরঞ্জম মেডিক্যাল কলেজ হাসপাতালে। এক প্রতিবেশীর দাবি, গৌতমের মেয়ের কাজকর্মের প্রতিবাদ করার আমাদের উপরে অ্যাসিড ছিটিয়ে দেওয়া হয়। একজনের চোখে অ্য়াসিড লেগেছে। সে হয়তো দৃষ্টিশক্তি ফিরে পাবে না। আমরা থানায় যাব। দেখি পুলিস কী করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.