টাকার বিনিময়ে সেচ দফতরে চাকরি! কলকাতা পুলিসের হাতে পাকড়াও Suvendu ঘনিষ্ঠ

হোয়াটসঅ্যাপে কথোপকথন ও অন্যান্য় প্রমাণ হাতে আসে তদন্তকারীদের।

Updated By: Jun 5, 2021, 11:06 PM IST
টাকার বিনিময়ে সেচ দফতরে চাকরি! কলকাতা পুলিসের হাতে পাকড়াও Suvendu ঘনিষ্ঠ

নিজস্ব প্রতিবেদন: আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার করা হল শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) ঘনিষ্ঠকে। ধৃত রাখাল বেরার বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। রাখালকে শনিবার সন্ধেয় গ্রেফতার করেছে কলকাতা পুলিস (Kolkata Police)।
  

টাকা দিয়ে সেচ দফতরের চাকরি মিলছে বলে জানতে পারেন অশোকনগরের বাসিন্দা সুজিত দে। যোগাযোগ করেন রাখাল বেরা এবং চঞ্চল বেরার সঙ্গে। কিন্তু টাকা দেওয়ার পরেও চাকরি পাননি বলে অভিযোগ সুজিতের। পুলিসকে তিনি জানিয়েছেন, সেচ দফতরে প্রথমে চুক্তিভিত্তিক পরে স্থায়ী চাকরি প্রতিশ্রুতি দেন রাখাল বেরা। দুই কিস্তিতে ২ লক্ষ টাকা নিয়েছিলেন। তবে চাকরি পাননি। টাকা ফেরত দেননি রাখাল বেরা। ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে কলকাতা পুলিস (Kolkata Police)। হোয়াটসঅ্যাপে কথোপকথন ও অন্যান্য় প্রমাণ হাতে আসে তদন্তকারীদের। তার পরই শনিবার রাখালবেরাকে গ্রেফতার করে মানিকতলা থানার পুলিস। শুধু সুজিত নয়, কমবেশি ৬০ জনের সঙ্গে রাখাল প্রতারণা করেছেন বলে অভিযোগ। তবে রাখাল প্রভাবশালী হওয়ায় বাকিরা প্রকাশ্যে আসতে চাইছেন না। 

এই ঘটনাটি ২০১৯ সালে ঘটেছিল। তখন রাজ্যে সেচমন্ত্রী ছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আর রাখাল বেরা শুভেন্দুর অত্যন্ত কাছের লোক। এতটাই ঘনিষ্ঠ যে নারদকাণ্ডে শুভেন্দুর ভূমিকা খতিয়ে দেখতে তাঁকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই।

আরও পড়ুন- ভারতের কোনায় কোনায় মমতার বার্তা, দায়িত্ব নিয়েই আগামীর লক্ষ্য বাঁধলেন Abhishek

 

 

.