Kolkata: রক্তাক্ত স্ত্রী-মেয়ের পাশে উদ্ধার স্বামীর ঝুলন্ত দেহ, 'সুখী দম্পতি'র মর্মান্তিক পরিণতি!

স্থানীয় বাসিন্দারা বলছেন, স্বামী-স্ত্রী-মেয়ে সুখী পরিবার হিসেবেই তারা দেখে এসেছেন মুখার্জি দম্পতিকে। পুলিস সূত্রে খবর, সুইসাইড নোট উদ্ধার হয়েছে।

Updated By: Dec 30, 2023, 05:33 PM IST
Kolkata: রক্তাক্ত স্ত্রী-মেয়ের পাশে উদ্ধার স্বামীর ঝুলন্ত দেহ, 'সুখী দম্পতি'র মর্মান্তিক পরিণতি!

সৌমেন ভট্টাচার্য: রক্তাক্ত স্ত্রী ও মেয়ের পাশে উদ্ধার স্বামীর ঝুলন্ত দেহ। ঘটনা নারায়ণপুর অঞ্চলের একটি আবাসনে। শনিবার দুপুরে নারায়ণপুর থানার ১০০ গজের মধ্যে অবস্থিত এক বহুতল আবাসনের নিচতলা থেকে উদ্ধার হয় এক মহিলার গলা কাটা দেহ। সঙ্গে এক ব্যক্তির ঝুলন্ত দেহ-ও উদ্ধার হয়।

পুলিস ও স্থানীয় সূত্রে  খবর, সাগর মুখার্জি নামে ওই ব্যক্তি তাঁর স্ত্রী রূপা মুখার্জিকে গলা কেটে খুন করার পর কন্যাসন্তানেরও গলা কেটে দেন। এরপর নিজে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আবাসনের নিচতলার ঘরের মধ্যে থেকে সাগর মুখার্জি নামে ওই ব্যক্তি ও তাঁর স্ত্রীর দেহ উদ্ধার করেন। তবে কন্যাসন্তান জীবিত থাকায় তাকে চিনারপার্ক সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর জখম অবস্থায় সেখানেই সে চিকিৎসাধীন রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় বিধায়ক তাপস চ্যাটার্জি ও বিধাননগরের কমিশনার সহ উচ্চপদস্থ আধিকারিকরা এসে পৌঁছেছেন।  স্থানীয় বাসিন্দাদের দাবি, সুখী পরিবার হিসেবেই তারা দেখেছেন মুখার্জি দম্পতিকে। সাগর মুখার্জি পেশায় ওষুধ ব্যবসায়ী বলেই জানা যাচ্ছে। পুলিস সূত্রে খবর সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে পরিবারের আর্থিক অনটনের বিষয়টি উঠে এসেছে।

আরও পড়ুন, Kolkata: ভিতরে পাইপ খারাপ, রাস্তায় টুলু পাম্প দিয়ে জল ভরতে গিয়ে মর্মান্তিক পরিণতি ৩ সন্তানের বাবার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.