বিধাননগরের মেয়র হলেন কৃষ্ণা চক্রবর্তী, শপথগ্রহণে অনুপস্থিত সব্যসাচী

"সব‍্যসাচী ভুল করছেন। ওর শুভবুদ্ধির উদয় হোক।"

Updated By: Aug 10, 2019, 05:03 PM IST
বিধাননগরের মেয়র হলেন কৃষ্ণা চক্রবর্তী, শপথগ্রহণে অনুপস্থিত সব্যসাচী

নিজস্ব প্রতিবেদন : বিধাননগর পুরনিগমের মেয়র হিসেবে শপথ নিলেন কৃষ্ণা চক্রবর্তী। আজ বিধাননগর পুরনিগমের বোর্ড মিটিংয়ে মেয়র হিসেবে কৃষ্ণা চক্রবর্তীর নাম প্রস্তাব করা হয়। এরপরই বৈঠকে উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতিতে মেয়র হিসেবে বেছে নেওয়া হয় কৃষ্ণা চক্রবর্তীকে। শপথ নেন তিনি।

যদিও আজকের শপথগ্রহণে উপস্থিত ছিলেন না সব্যসাচী দত্ত। সূত্রের খবর, তিনি বিদেশে ছিলেন। গতকাল বাড়ি ফিরেছেন। তবে তাৎপর্যপূর্ণভাবে শপথগ্রহণে অনুপস্থিত ছিলেন সব্যসাচী অনুগামীরা। সব্যসাচী অনুগামী কাউকেই দেখা যায়নি আজ বিধাননগর পুরনিগমে।

এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে মেয়র কৃষ্ণা চক্রবর্তী বলেন, জেটল্যাগের কারণে হয়তো আসেননি সব্যসাচী। যদিও, সমালোচনার সুর শোনা যায় সুব্রত মুখোপাধ্যায়ের গলায়। বলেন, "ওর  কাণ্ডকারখানার জন্যই আজকের এই অনুষ্ঠান।" একইরকমভাবে কটাক্ষ করেছেন জ্যোতিপ্রিয় মল্লিকও। তিনি বলেন, "সব‍্যসাচী ভুল করছেন। ওর শুভবুদ্ধির উদয় হোক। আশা করব, কৃষ্ণা চক্রবর্তীর বোর্ডে উনি ভাল করে কাজ করবেন।"

আরও পড়ুন, 'দিদিকে বলো'-তে মুখ্যমন্ত্রীকে অর্ধেকের বেশি অভিযোগ তৃণমূলের কোন্দল নিয়েই

পাশাপাশি মুকুল রায়কে কটাক্ষ করে আরও বলেন, "কাঁচড়াপাড়ার বড় গদ্দার ছাড়া তৃণমূলে যাঁরা ফিরছেন, তাঁরা সবাই স্বাগত। পুজোর পর‌ই ভাটপাড়া, নৈহাটির দখল নেব আমরা।" প্রসঙ্গত, লোকসভা ভোটের আগে সব্যসাচী দত্তের বাড়িতে গিয়ে মুকুল রায়ের লুচি-আলুরদম খাওয়াকে কেন্দ্র করেই বিতর্কের সূত্রপাত হয়। এরপর জল অনেক দূর গড়ায়। শেষমেশ বিধাননগর পুরনিগমের মেয়রের পদ থেকে ইস্তফা দেন সব্যসাচী দত্ত। 

.