Abhishek Banerjee: রাতারাতি বদলি অভিষেকের কনভয়ে হামলার ঘটনায় আটক কুড়মি নেতা রাজেশ মাহাত!

ঝাড়গ্রামে বন্দ্যোপাধ্যায়ে কনভয়ে 'হামলা'। নেপথ্যে কারা? স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে ঝাড়গ্রাম থানার পুলিস। এখনও পর্যন্ত গ্রেফতার ৪। 

Updated By: May 27, 2023, 11:38 PM IST
Abhishek Banerjee: রাতারাতি বদলি অভিষেকের কনভয়ে হামলার ঘটনায় আটক কুড়মি নেতা রাজেশ মাহাত!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: খড়গপুর থেকে কোচবিহারে। অভিষেকের কনভয়ে হামলার ঘটনায় আটক হওয়ার পর, এবার বদল করা হল কুড়মি নেতা রাজেশ মাহাতকে! কেন? স্কুল শিক্ষা দফতরের বিজ্ঞপ্তিতে উল্লেখ, প্রশাসনিক কারণ ও শিক্ষার স্বার্থেই এই বদলি।

ঝাড়গ্রামে বন্দ্যোপাধ্যায়ে কনভয়ে 'হামলা'। নেপথ্যে কারা? স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে ঝাড়গ্রাম থানার পুলিস। খুনের চেষ্টা, সরকারি সম্পত্তি নষ্ট সহ একাধিক জামিন অযোগ্য ধারায় অভিযুক্ত মোট ১৫ জন। এখনও পর্যন্ত গ্রেফতার ৪। রেহাই পাননি কুড়মি নেতা রাজেশ মাহাতও।

সূত্রের খবর, ঝাড়গ্রামের নয়াগ্রাম থেকে ওড়িশায় যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন কুড়মি সমাজেরই আরও এক নেতা। দু'জনকেই আটক করেছে পুলিস। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিসের দাবি, ঝাড়গ্রামে গড় শালবনিতে গন্ডগোলের সময়ে ঘটনাস্থলে ছিলেন রাজেশ।

আরও পড়ুন: Mainak Banerjee: বিমানবন্দরে চরম হেনস্থার শিকার মৈনাক! দুর্ব্যবহারে অভিযুক্ত অভিনেতার স্ত্রী

কুড়মি নেতা রাজেশ মাহাত পেশায় শিক্ষক। কর্মরত ছিলেন খড়গপুরের একটি স্কুলে। রাতারাতি তাঁকে পাঠিয়ে দেওয়া হল কোচবিহারের সিতাইয়ের একটি স্কুলে। 

এদিকে স্রেফ অভিষেকের কনভয় নয়,  শুক্রবার রাতে ঝাড়গ্রামে গড় শালবনিতে মন্ত্রী বীরবাহা হাঁসদার গাড়িতে হামলার অভিযোগ ওঠেছে। জি ২৪ ঘণ্টাকে মন্ত্রী জানিয়েছিলেন, 'খুব খারাপ লাগল, রাজেশ মাহাত কুড়মি সম্প্রদায়ের নেতা, দাঁড়িয়েছিল। আমি গাড়ি দাঁড় করিয়ে জিজ্ঞেস করেছি, দাদা, এটা কী হল? এটা তোমাদের কী আন্দোলন। তখন সে আমাকে বলল,  আমি জানি না, বাইরে থেকে লোক এসেছে'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.