Laketown: কিডনি প্রতিস্থাপনের 'নামে' চুরি! লেকটাউনের ঘটনায় চাঞ্চল্য

 কিডনি প্রতিস্থাপনের নামে চুরির কারণ কী? এর পিছনে কি কোনও চক্র কাজ করছে?

Updated By: Feb 9, 2022, 01:28 PM IST
Laketown: কিডনি প্রতিস্থাপনের 'নামে' চুরি! লেকটাউনের ঘটনায় চাঞ্চল্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কিডনি প্রতিস্থাপনের (Kidney Transplant) নাম করে চুরি! এমনই চাঞ্চল্যকর ঘটনা সামনে এল লেকটাউনে (Laketown)। ইতিমধ্যেই এই ঘটনায় উত্তরপ্রদেশ (Uttar Pradesh) থেকে অভিযুক্তকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস। 

চলতি বছরের ২২ জানুয়ারি লেকটাউন (Laketown) থানার অন্তর্গত গোলাঘাটার বাসিন্দা অমিত কুমার মোদী থানায় অভিযোগ করেন যে, তাঁর কিডনিতে সমস্যার জন্য তা প্রতিস্থাপনের প্রয়োজন পড়ে। কিডনি প্রতিস্থাপনের (Kidney Transplant) জন্য কয়েক মাস আগে আজিজুল শেখ নামে ভরতপুর মোরাদাবাদের এক ব্যক্তির সাথে চুক্তি হয়। সেইমত চলতি বছরের ৬ জানুয়ারি অভিযোগকারী অমিত কুমারের বাড়িতে অগ্রিম নিতে হাজির হয় অভিযুক্ত আজিজুল শেখ। তখনই অভিযোগকারীর শারীরিক দুর্বলতার সুযোগ নিয়ে অভিযুক্ত চুরি করে চম্পট দেয়। নগদ প্রায় দেড় লক্ষ টাকা সহ ক্রেডিট কার্ড ও বেশ কিছু চিকিৎসা সংক্রান্ত কাগজ নিয়ে অভিযোগকারীর বাড়ি থেকে অভিযুক্ত চম্পট দেয় বলে অভিযোগ। 

অমিত কুমার মোদীর অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্তে নামে লেকটাউন থানার পুলিস। তারপর সোমবার, ৭ ফেব্রুয়ারি, উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বালিয়া জেলার রাশরা কোতোয়ালি থানা এলাকায় হানা দিয়ে অভিযুক্ত আজিজুল শেখকে গ্রেফতার (Arrest) করে পুলিস। এরপর তাকে তিন দিনের ট্রানজিট রিমান্ডে কলকাতায় নিয়ে আসা হয়। ধৃতকে আজ বিধাননগর আদালতে তোলা হবে। পুলিস সূত্রে খবর, ধৃতের পুলিশি হেফাজতের আবেদন জানানো হবে। ধৃতের সাথে আর কেউ জড়িত রয়েছে কি না? কিডনি প্রতিস্থাপনের নামে চুরির কারণ কী? চুরি করা টাকা কোথায়? এর পিছনে কোনও চক্র কাজ করছে কিনা? সবটাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন, BJP Candidate Controversy: পুরভোটের আগেই শহর ছয়লাপ বিজেপি প্রার্থী স্বামী-স্ত্রীর 'আপত্তিকর' ছবিতে, কী বলছে দম্পতি?

Rape and Murder: ধর্ষণ করে খুন? পরিত্যক্ত হোটেলে উদ্ধার বস্তাবন্দি নাবালিকার দেহ!

JMB Terrorist Arrest: 'একবারের জন্যও ভাবিনি লোকটা জঙ্গি হতে পারে!' ডানলপে ধৃত সন্দেহভাজন JMB জঙ্গি

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.