BJP Candidate Controversy: পুরভোটের আগেই শহর ছয়লাপ বিজেপি প্রার্থী স্বামী-স্ত্রীর 'আপত্তিকর' ছবিতে, কী বলছে দম্পতি?

Feb 09, 2022, 11:12 AM IST
1/5

বিজেপি প্রার্থী দম্পতির 'আপত্তিকর' ছবি

Dainhat Municipality BJP Candidate Poster Controversy 1

নিজস্ব প্রতিবেদন : পুরভোটের আগেই বিজেপি প্রার্থী দম্পতির 'আপত্তিকর' ছবিতে ছয়লাপ শহর। আর তা ঘিরেই জোর চাঞ্চল্য ছড়িয়েছে দাঁইহাটে। নির্বাচনের আগে এই ঘটনায় সরগরম রাজনৈতিক মহল।

2/5

সমুদ্র সৈকতে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

Dainhat Municipality BJP Candidate Poster Controversy 2

রাজ্যের অন্যান্য পুরসভার সঙ্গে কাটোয়া ও দাঁইহাট পুরসভা দুটিরও ভোট হবে আগামী ২৭ ফেব্রুয়ারি। ঠিক তার আগেই দাঁইহাট ছয়লাপ বিজেপি প্রার্থী স্বামী-স্ত্রীর স্বল্প পোশাকে সমুদ্র সৈকতে ঘনিষ্ঠ মুহূর্তের ছবিতে। কোথাও আবার পোস্টারে শুধুই বিজেপি প্রার্থী বিনীতা বড়াল বিয়ারের বোতল হাতে নিয়ে শুয়ে আছেন সৈকতে। 

3/5

শহর জুড়ে পোস্টার

Dainhat Municipality BJP Candidate Poster Controversy 3

দম্পতির এমনই 'আপত্তিকর' ছবির পোস্টার পড়েছে শহর জুড়ে। যা নিয়ে ইতিমধ্যেই তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন বিজেপি প্রার্থী দম্পতি বিনীতা বড়াল ও সিদ্ধার্থ বড়াল।  দাঁইহাট পুরসভার ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী বড়াল দম্পতি বিনীতা বড়াল ও সিদ্ধার্থ বড়াল।

4/5

দাঁইহাট পুরসভার বিজেপি প্রার্থী

Dainhat Municipality BJP Candidate Poster Controversy 4

তাঁদের অভিযোগ, তাঁদের স্বামী-স্ত্রীর 'ব্যক্তিগত' ছবিকে 'বিকৃত' করে 'নোংরা রাজনীতি' করছে তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত, বিনীতা বড়াল বিজেপি ওবিসি মোর্চার রাজ্য সম্পাদিকাও। আর স্বামী সিদ্ধার্থ বড়াল দাঁইহাটের বিশিষ্ট ব্যবসায়ী।

5/5

অভিযোগ অস্বীকার তৃণমূলের

Dainhat Municipality BJP Candidate Poster Controversy 5

যদিও এই পোস্টার বিতর্কের দলের প্রতি আনা অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কংগ্রেসের ১৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী শিশির মন্ডল। তিনি বলেন, "এসবই হচ্ছে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল। দলের কেউ-ই এই পোস্টার দিয়েছে।"