প্রোমোটার দাবিমতো কাজ না করায় জমির মালিককে পেটাল ক্লাবের ছেলেরা!

দোতলা করে দিতে হবে ক্লাবঘর। এই ছিল দাবি। প্রোমোটার দাবিমতো কাজ না করায় জমির মালিককে পেটাল ক্লাবের ছেলেরা। পরিবারের লোকেদের প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। যদিও প্রোমোটারের দাবি, টাকার দাবিতে সিন্ডিকেটের লোকেরাই ক্লাবের নামে ঝামেলা পাকাচ্ছে। উত্তর চব্বিশ পরগনার কামারহাটি। পঁচিশ নম্বর ওয়ার্ডের দেশপ্রিয়নগরে  তেরো কাঠা জমির ওপর ফ্ল্যাট বানাচ্ছেন সল্টলেকের প্রোমোটার নির্মলা রায়। তাঁর অভিযোগ, ফ্ল্যাট শুরু করার সময়ই স্থানীয় ক্লাব বালক সংঘের সদস্যরা আট লাখ টাকা দাবি করে। তা মেনে না নিলেও রফা হয়, বালক সংঘের ক্লাবঘরটিকে দোতালা করে দেবে প্রমোটার। কাজও শুরু হয়। কিন্তু অভিযোগ, রবিবার রাজমিস্ত্রি না আসায় ক্লাবের ছেলেরা জমির মালিক সুস্মিত ভট্টাচার্য ও তাঁর পরিবারের ওপর চড়াও হয়।

Updated By: Nov 21, 2016, 08:14 PM IST
প্রোমোটার দাবিমতো কাজ না করায় জমির মালিককে পেটাল ক্লাবের ছেলেরা!

ওয়েব ডেস্ক: দোতলা করে দিতে হবে ক্লাবঘর। এই ছিল দাবি। প্রোমোটার দাবিমতো কাজ না করায় জমির মালিককে পেটাল ক্লাবের ছেলেরা। পরিবারের লোকেদের প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। যদিও প্রোমোটারের দাবি, টাকার দাবিতে সিন্ডিকেটের লোকেরাই ক্লাবের নামে ঝামেলা পাকাচ্ছে। উত্তর চব্বিশ পরগনার কামারহাটি। পঁচিশ নম্বর ওয়ার্ডের দেশপ্রিয়নগরে  তেরো কাঠা জমির ওপর ফ্ল্যাট বানাচ্ছেন সল্টলেকের প্রোমোটার নির্মলা রায়। তাঁর অভিযোগ, ফ্ল্যাট শুরু করার সময়ই স্থানীয় ক্লাব বালক সংঘের সদস্যরা আট লাখ টাকা দাবি করে। তা মেনে না নিলেও রফা হয়, বালক সংঘের ক্লাবঘরটিকে দোতালা করে দেবে প্রমোটার। কাজও শুরু হয়। কিন্তু অভিযোগ, রবিবার রাজমিস্ত্রি না আসায় ক্লাবের ছেলেরা জমির মালিক সুস্মিত ভট্টাচার্য ও তাঁর পরিবারের ওপর চড়াও হয়।

আরও পড়ুন নয়া নোটে নাকি চিপ? গুজব নাকি সত্যি জেনে নিন

বন্ধ করে দেওয়া হয়  ফ্ল্যাটের কাজও। ফ্ল্যাটের কাজ কিন্তু  গত একবছর ধরে হচ্ছে। স্থানীয় বাসিন্দা সুধীন বন্দ্যোপাধ্যায় ও সুস্মিত ভট্টাচার্যের তেরো কাঠা জমিতে এই ফ্ল্যাটটি করছেন প্রমোটার নির্মলা রায়। স্থানীয় ক্লাবের সঙ্গে রফা হয়ে যাওয়ায় জমি মালিকরা আশা করেছিলেন খুব দ্রুত তাঁরা ফ্ল্যাট পেয়ে যাবেন, আর ভাড়া বাড়িতে থাকতে হবেনা। কিন্তু রফা হলেও মার খেতে হল। প্রমোটারের দাবি ক্লাবের ছেলেরা মারধর করলেও আদতে এর পেছনে রয়েছে সিন্ডিকেট শক্তি। ঘটনার তদন্ত শুরু করেছে বেলঘরিয়া থানা।

আরও পড়ুন  নোট বিরোধী আন্দোলনকে এবার দেশের প্রতিটি কোণায় পৌঁছে দিতে চান মমতা

.