রাতের কলকাতায় ভয়ঙ্কর দুর্ঘটনা, বেপরোয়া জাগুয়ারের ধাক্কায় মৃত্যু ২ বাংলাদেশির

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আহত পথচারীদের মধ্যে মৃত্যু হয়েছে ২ জনের। 

Updated By: Aug 17, 2019, 02:23 PM IST
রাতের কলকাতায় ভয়ঙ্কর দুর্ঘটনা, বেপরোয়া জাগুয়ারের ধাক্কায় মৃত্যু ২ বাংলাদেশির

নিজস্ব প্রতিবেদন: রাতের কলকাতায় ফের বেপরোয়া গতির শিকার পথচারী। প্রচণ্ড গতিতে আসা একটি জাগুয়ারের ধাকায় মৃত্যু হল ২ পথচারীর।

আরও পড়ুন-ফুচকা খেতে গিয়ে বচসা, ক্রেতার গলায় ছুরি চালিয়ে খুন করল বিক্রেতা

শুক্রবার রাত ২টো নাগাদ মর্মান্তিক ওই দুর্ঘটনা ঘটেছে লাউডন স্ট্রিটে শেক্সপিয়র সরণী থানার কাছে। ঘটনার সময় ভিক্টোরিয়া অর্থাত্ জওহরলাল নেহরু রোডের দিক থেকে বেপরোয়া গতিতে আসছিল একটি জাগুয়ার। গাড়িটি কলকাতার এক নামি ব্যবসায়ীর বলে জানা যাচ্ছে।

গাড়িটি মিডলটন স্ট্রিট থেকে এসে লাউডন স্ট্রিটের সংযোগস্থলে একটি মার্সিডিজকে প্রচণ্ড গতিতে ধাক্কা মারে। জোরাল ধাক্কায় দুমড়ে যায় মার্সিডিজের পেটের একাংশ। তার পর সেটি মার্সিডিজটিকে নিয়ে ধাক্কা মারে রাস্তার ধারের একটি পুলিস কিয়স্ককে। প্রবল ধাক্কায় কিয়স্কটি হেলে পড়ে ফুটপাতের দিকে। দুর্ভগ্যক্রমে ওই কিয়স্কের পাশেই দাঁড়িয়ে ছিলেন ৩ জন। বৃষ্টি থেকে বাঁচার জন্যই হয়তো তারা কিয়স্কের আড়ালে দাঁড়িয়েছিলেন বলে মনে করা হচ্ছে। গুরুতর আহত হন ওই ৩ জন। এসএসকেএম হাসপাতালে তাদের নিয়ে যাওয়া হলে ২ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

আরও পড়ুন-জম্মুতে চালু হল ইন্টারনেট-মোবাইল ফোন, ২ সপ্তাহ পর উপত্যকায় একাংশে মিলছে টেলিফোনের সুবিধে

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী নিহত ২ পথচারী বাংলাদেশের নাগরিক। ওই ২ জনের নাম কাজী মহম্মদ মইনুল আলম(৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া। অন্যজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

.