বিধানসভায় সরকারপক্ষকে চেপে ধরল বামেরা

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আজ বিধানসভায় সরকারপক্ষকে চেপে ধরল বামেরা। বামেদের সঙ্গে সরব হয় সদ্য সরকার ছেড়ে বেরিয়ে আসা কংগ্রেসও । আইনশৃঙ্খলা নিয়ে  বিধানসভায় মুলতুবি প্রস্তাব এনে  আলোচনা দাবি করেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র ।

Updated By: Sep 24, 2012, 04:59 PM IST

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আজ বিধানসভায় সরকারপক্ষকে চেপে ধরল বামেরা। বামেদের সঙ্গে সরব হয় সদ্য সরকার ছেড়ে বেরিয়ে আসা কংগ্রেসও । আইনশৃঙ্খলা নিয়ে  বিধানসভায় মুলতুবি প্রস্তাব এনে  আলোচনা দাবি করেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র । অধ্যক্ষ  আবেদন মেনে না নেওযায়  বিরোধীরা হই হট্টগোল শুরু করে দেন । পরিস্থিতি সামলাতে সভা মুলতুবি করে দেন অধ্যক্ষ ।
আইন শৃঙ্খলা নিয়ে সোমবার রাজ্য বিধানসভা উত্তাল হয়। মুলতুবি প্রস্তাব আনে বামেরা।আইন শৃঙ্খলা ইস্যুতে বামেদের সঙ্গে গলা মেলায় কংগ্রেসও। শাসক তৃণমূল কংগ্রেস ছাড়া  প্রায় সব রাজনৈতিক দলই অভিযোগ করে রাজ্যে আইন শৃঙ্খলা মুখ থুবড়ে পড়েছে। ধর্ষণ,শ্লীলতাহানি ,খুন ,ছিনতাই প্রতিদিনের ঘটনা হয়ে দাঁড়াচ্ছে বলেও অভিযোগে আনেন বামেরা।জেলায় জেলায় রাজনৈতিক আক্রমণ নিয়েও সরব হন বাম নেতারা।
 
 রাজনৈতিক পালাবদলের ১৬ মাসের মধ্যেই জোট ভাঙল কংগ্রেস ও তৃণমূলের। রাজনৈতিক মহলের ধারণা এবার আইন শৃঙ্খলা ইস্যুতে বামেদের সঙ্গে কংগ্রেসও সরকারের ওপর প্রবল চাপ তৈরির পথে হাঁটবে।

.