Kunal-Locket: লকেটও কি তৃণমূলে? জল্পনা উস্কে ট্যুইট কুণালের, মুখ খুললেন BJP সাংসদও

ট্যুইটে জল্পনা বাড়ালেন তৃণমূল নেতা।

Updated By: Sep 27, 2021, 03:32 PM IST
Kunal-Locket: লকেটও কি তৃণমূলে? জল্পনা উস্কে ট্যুইট কুণালের, মুখ খুললেন BJP সাংসদও

নিজস্ব প্রতিবেদন: বিজেপির (BJP) 'অপ্রিয়' বাবুল আজ তৃণমূলের (TMC) সু'প্রিয়'। তাঁর মতো আরও এক সাংসদ কি পদ্মবন ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দিতে চলেছেন? এবার কি লকেট বদলের সময় এসেছে? ট্যুইটে জল্পনা বাড়ালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। কমিশনের বেধে দেওয়া নিয়মানুযায়ী সোমবারই প্রচারের শেষ দিন। বিজেপির ২০ জনের স্টার প্রচারকের তালিকায় নাম রয়েছে লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee)। তবে সোমবার পর্যন্ত (অন্তত এই কপি প্রকাশিত হওয়া পর্যন্ত) ভবানীপুরে প্রচার করতে দেখা যায়নি  হুগলির বিজেপি (BJP) সাংসদকে। প্রচারে তাঁর অনুপস্থিতি নিয়েই ট্যুইট করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি লেখেন, "ভবানীপুরে প্রচার না করার জন্য 'তারকা প্রচারক' লকেট চট্টোপাধ্যায়কে (Locket Chatterjee) ধন্যবাদ এবং শুভেচ্ছা। বিজেপির তরফে বহুবার অনুরোধ করা সত্ত্বেও আপনি আসেননি। আপনি যেখানেই থাকুন, বন্ধু হিসেবে সাফল্য কামনা করব। পৃথিবীটা খুব ছোট। আশা করি সেই দিনগুলো ফিরে আসবে, যখন আপনি রাজনৈতিক জীবন শুরু করেছিলেন।" রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদকের এই ট্যুইট ঘিরেই জল্পনা বাড়ে। রাজনৈতিক মহলে গুঞ্জন ছড়ায়, তবে কি বাবুলের (Babul Supriyo) পর লকেটও তৃণমূলে যোগ দেবেন?

যদিও কিছুক্ষণ পরেই জল্পনা ওড়ান লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। কুণাল ঘোষকে (Kunal Ghosh খোঁচা দিয়ে তিনি ট্যুইটে লেখেন, "মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee) যাতে ভবানীপুর থেকে নির্বাচনে হেরে না যায়, আপনি বরং সেদিকে খেয়াল রাখুন।" 

ফিরতি কুণাল ঘোষ ট্যুইটে লেখেন, "চিন্তা করবেন না বড় মার্জিনে মমতাদি জিতবেন। আপনিও এটা চান। আমি জানি আপনাকে দলের হতেই কথা বলতে হবে। এরপরও আপনাকে ধন্যবাদ জানাব যে উত্তরে আপনি বিজেপি প্রার্থীর নাম উল্লেখ করেননি।" 

পাল্টা হুগলির বিজেপি সাংসদ জানান, "গোটাটাই তৃণমূলের স্ট্র্য়াটেজি। সেই কাজই আমি করছি। ভবানীপুরের জন্য দিলীপদা, শুভেন্দুদা, রূপাদির রয়েছেন। ভবানীপুরে জয় নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়েরই সন্দেহ রয়েছে।"