By-Poll: জিতলে চেয়ারটা Priyanka-কে ছেড়ে দেব! প্রচারে শেষলগ্নে বড় ঘোষণা Suvendu-র

'হারাতে গিয়েছিলেন, নিজেই হেরে এসেছেন', শুভেন্দুর নিশানায় মমতা।

Updated By: Sep 27, 2021, 02:19 PM IST
By-Poll: জিতলে চেয়ারটা Priyanka-কে ছেড়ে দেব! প্রচারে শেষলগ্নে বড় ঘোষণা Suvendu-র

নিজস্ব প্রতিবেদন: সকালেই যদুবাবুর বাজারে নির্বাচনী প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তার একটু পরেই সেখানে সভা করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আর সেই সভা থেকে বিস্ফোরক ঘোষণা করলেন রাজ্যের বিরোধী দলনেতা। তিনি স্পষ্ট বলেন, ভবানীপুর উপ-নির্বাচনে প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal) জিতলে, তাঁকে বিরোধী দলনেতার চেয়ার ছেড়ে দেবেন।

ভোট প্রচারের শেষ লগ্নের প্রচারে মমতা বন্দ্য়োপাধ্যায়কে (Mamata Banerjee) বেনজির আক্রমণ শানান শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তিনি বলেন, "শুভেন্দু অধিকারীকে হারাতে নন্দীগ্রামে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কিন্তু নিজেই হেরে চলে এসেছেন। এমন বাউন্ডারি মেরেছি এখানে চলে এসেছে।" কটাক্ষের সুরে রাজ্যের বিরোধী দলনেতা বলেন, "উনি নাকি ত্যাগের প্রতীক বলেন। অথচ বলছেন আমাকে ভোট দাও।" এরপরই তিনি ঘোষণা করেন, "আমি শীর্ষ নেতৃত্বকে বলব, প্রিয়াঙ্কা (Priyanka Tibrewal) ভবানীপুর থেকে জিতলে আমার চেয়ারটা ওকে ছেড়ে দেব।"

আরও পড়ুন: By-Poll: যদুবাবুর বাজারে Dilip Ghosh-কে ঘিরে বিক্ষোভ! এক BJP কর্মীর মাথা ফাটানোর অভিযোগ

আরও পড়ুন: Icore Case: আইকোর কাণ্ডে এবার Madan Mitra-কে CBI তলব, ডাকা হল বিধায়কের ছেলেকেও

শারীরিক অসুস্থতার কারণে এবার ভোটে দাঁড়াননি অর্থমন্ত্রী অমিত মিত্র (Amit Mitra)। একুশের বিধানসভা ভোটে ভবানীপুর থেকে জিতে মন্ত্রী হন শোভনদেব চট্টোপাধ্যায়। তবে মমতা বন্দ্য়োপাধ্যায় সেখান থেকে প্রার্থী হওয়ায় বিধায়ক পদ ছেড়ে দেন তিনি। এদিনের সভা থেকে সেই প্রসঙ্গেও কটাক্ষ করতে ছাড়েননি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিভিন্ন সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূল নেতারা বারবার নন্দীগ্রামের ভোটে কারচুপির অভিযোগ করেছেন। নন্দীগ্রামে ভিভিপ্যাট মেশিন গোনা হয়নি বলে তাঁদের অভিযোগ করতে দেখা যায়। সেই অভিযোগেরও উত্তর দেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। হুঁশিয়ারির সুরে তিনি বলেন, "২৯ সেপ্টেম্বর সাংবাদিক সম্মেলন করে আমি বাংলার জনগণকে সব দেখানো। সবচেয়ে বড় মিথ্য়েবাদী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। "