কাপড় কাটিং-এর কাজ করে রোজগার, ত্রাণ দিতে গিয়ে দুর্ঘটনায় মৃত ২ মেয়ের বাবা লোকনাথ

 কাপড়-কাটিং-এর কাজ করেই সংসার চালাতেন। পাড়ার যে কোনও কাজে অথবা আমফান, লকডাউনে মানুষের পাশে থাকতে দেখা যেত লোকনাথকে। 

Updated By: Jun 6, 2021, 02:53 PM IST
কাপড় কাটিং-এর কাজ করে রোজগার, ত্রাণ দিতে গিয়ে দুর্ঘটনায় মৃত ২ মেয়ের বাবা লোকনাথ

নিজস্ব প্রতিবেদন: ত্রাণ দেওয়ার পথে গাড়ি উল্টে ভয়াবহ দুর্ঘটনা। গাড়িতে ছিলেন উল্টোডাঙার দুটি ক্লাবের সদস্যরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে লোকনাথ দাসের। বয়স ৩২ বছর। বছর চারেক আগে বিয়ে করেছিলেন লোকনাথ। ৩ বছরের ও ৬ মাসের কন্যা সন্তান রয়েছে তাঁর। ঘটনায় শোকের ছায়া পরিবারে। ভেঙে পড়েছেন ক্লাবের বাকি সদস্যরাও। 

 শুক্রবারেই ত্রাণ নিয়ে যাওয়ার কথা ছিল হিঙ্গলগঞ্জে। কোন কারণে সেই কর্মসূচি বাতিল হয়। এরপর, রবিবার কাকভোরে ত্রাণ নিয়ে  রওনা দেন তাঁরা। যাত্রা পথে ঘটকপুরের কাছে ঘটে দুর্ঘটনা। সূত্রের খবর, রাস্তায় বড় গর্তে চাকা পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। সকলের নিচে বেকায়দায় চাপা পড়ে যান লোকনাথ। এরপরই পিছনের গাড়িতে থাকা লোকজন তাঁদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাঙ্গুর হাসপাতালে নিয়ে আসেন। বেড না থাকায় কিছুজনকে রুবি ও আর জি কর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।  

দুর্ঘটনায় রাজীব সাহা নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, দুর্ঘটনায় তাঁর মুখ ভেঙে গিয়েছে। রক্তপাত বন্ধ হচ্ছে না। দুর্ঘটনার কবলে পরা প্রত্যেকেই উল্টোডাঙা মুচিবাজারের বাসিন্দা। 

প্রসঙ্গত, দাস পরিবারে ১৯ দিন আগেই মারা গিয়েছেন লোকনাথের বাবা। পরিবারে তিনিই একমাত্র রোজগার করতেন। কাপড়-কাটিং-এর কাজ করেই সংসার চালাতেন। পাড়ার যে কোনও কাজে অথবা আমফান, লকডাউনে মানুষের পাশে থাকতে দেখা গিয়েছে লোকনাথকে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.