ভিডিয়ো: কলেজ স্ট্রিটের পর অগ্নিগর্ভ বিধান সরণি, বিজেপি-তৃণমূলের ধুন্ধুমার সংঘর্ষ

কলেজের ভিতর থেকে ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ করেছে বিজেপি।

Updated By: May 15, 2019, 12:09 AM IST
ভিডিয়ো: কলেজ স্ট্রিটের পর অগ্নিগর্ভ বিধান সরণি, বিজেপি-তৃণমূলের ধুন্ধুমার সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদন: কলেজ স্ট্রিটের পর ধুন্ধুমার বিধান সরণি। বিদ্যাসাগর কলেজে ঢুকে তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। গেরুয়া শিবিরের দাবি, রোড শো যাওয়ার সময় ভিতর থেকে ইটবৃষ্টি করেছে তৃণমূলের লোকজনরা। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জও করে পুলিস।  

কলেজ স্ট্রিটে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সামনে অমিত শাহের রোড শো যাওয়ার সময় কালো পতাকা দেখায় তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা। ভিতর থেকে বিজেপি কর্মী-সমর্থকদের লক্ষ্য করে ইটবৃষ্টির অভিযোগও উঠেছে। এরপর বিদ্যাসাগর কলেজের সামনে আরও একবার ধুন্ধুমার বেঁধে যায়। কলেজের ভিতর থেকে ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ করেছে বিজেপি। এরপরই গেরুয়া শিবিরের কর্মীরা ঢুকে পড়েন কলেজ ক্যাম্পাসে। কলেজের সামনে থাকা তিনটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। ক্যাম্পাসেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ তৃণমূলের। 
       

বিদ্যাসাগর কলেজে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা অমিত শাহের রোড শো চলাকালীন কলো পতাকা দেখান। এরপর কলেজ থেকে ইটবৃষ্টি করার অভিযোগও উঠেছে পড়ুয়াদের বিরুদ্ধে। অভিযোগ, তারপরই বিজেপি কর্মীরা ভিতরে ঢুকে পড়েন। চলে ভাঙচুর। তৃণমূল ছাত্র পরিষদের পড়ুয়ারা ইট ছোড়ার অভিযোগ অস্বীকার করেছেন। তৃণমূলের অভিযোগ, ক্যাম্পাসে বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে বিজেপির দুষ্কৃতীরা। ওই অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। দুপক্ষেরই দাবি, তারা আগে ইটপাটকেল ছোড়েনি।        

.