দেশ ছেড়ে 'পালানোর প্ল্যান' রোজভ্যালিতে নাম জড়ানো ডাকসাইটে টলিউড অভিনেত্রীর!

রোজভ্যালি তদন্তে  নাম জড়াতেই দেশছাড়ার পরিকল্পনা টলিউড অভিনেত্রীর? অন্তত তেমনটাই খবর CBI-এর কাছে। আর তার তাই বিমানবন্দরগুলিকে সতর্ক করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রোজভ্যালিকাণ্ডের তদন্তে নাম জড়ায় এই টলিউড অভিনেত্রীর।

Updated By: Jan 5, 2017, 09:39 PM IST
দেশ ছেড়ে 'পালানোর প্ল্যান' রোজভ্যালিতে নাম জড়ানো ডাকসাইটে টলিউড অভিনেত্রীর!

ওয়েব ডেস্ক : রোজভ্যালি তদন্তে  নাম জড়াতেই দেশছাড়ার পরিকল্পনা টলিউড অভিনেত্রীর? অন্তত তেমনটাই খবর CBI-এর কাছে। আর তার তাই বিমানবন্দরগুলিকে সতর্ক করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রোজভ্যালিকাণ্ডের তদন্তে নাম জড়ায় এই টলিউড অভিনেত্রীর।

চ্যানেলে চ্যানেলে ব্রেকিং নিউজ। আর তাতেই সতর্ক হয়ে যান এই অভিনেত্রী। CBI-এর দাবি, রোজভ্যালি কাণ্ডে নাম জড়ানোর পরই দেশছাড়ার পরিকল্পনা করছেন তিনি।

CBI-এর দাবি..বুধবার দুপুরে মার্কিন মুলুকে পাড়ি দিতে ভিসার আবেদন করেন তিনি। CBI অফিসে সেখবর পৌঁছতেই তাঁর দেশছাড়ার পরিকল্পনা আটকাতে সক্রিয় হয়ে ওঠেন গোয়েন্দা সংস্থার কর্তারা। গোটা বিষয়টি জানানো হয় নয়াদিল্লির CBI অফিসে। CGO কর্তারা বলেন, রোজভ্যালি তদন্তে টলিউড নায়িকার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এইমুহুর্তে নায়িকা দেশের বাইরে চলে গেলে রোজভ্যালি তদন্ত ব্যাহত হবে।নায়িকার বিদেশে পালানো আটকাতে লুক আউট নোটিশ জারি হোক। দিল্লি অফিস থেকে সবুজ সংকেত না মিললেও, মৌখিকভাবে দেশের সবকটি বিমানবন্দরকে সতর্ক করা হয়েছে। মার্কিন দূতাবাস থেকে জানার চেষ্টা চলছে, নায়িকার ভিসার আবেদন ঠিক কোনও পর্যায়ে। কিন্তু, এভাবে কি অভিনেত্রীর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করা সম্ভব?

কেন লুক আউট নোটিশ?

CBI বলছে সম্ভব। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আইনজীবীদের দাবি...রোজভ্যালি তদন্তে ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে।  তদন্তকারী সংস্থা যদি মনে করে,  তদন্তে যুক্ত কোনও ব্যক্তি দেশ ছাড়ার চেষ্টা করছেন, তবে তা আটকানোর জন্য লুক আউট নোটিশ জারি করা যেতেই পারে।

যদিও, বিরুদ্ধ মতও রয়েছে...আইনজীবীদের একাংশের দাবি..যতক্ষণ না সরাসরি কোনও ব্যক্তিকে সমন পাঠানো হচ্ছে, ততক্ষণ তাঁর স্বাধীন চলাফেরায় হস্তক্ষেপ করার অধিকার নেই কোনও সংস্থার। তবে, আইনি বিতর্ক যাই থাক,এই মুহুর্তে অভিনেত্রীর দেশছাড়া আটকানোই CBI-র প্রাইম টার্গেট।

.