ফ্ল্যাটে রোজ আসত প্রেমিকা! ত্রিকোণ প্রেমের জেরেই খুন বাগুইআটির ইঞ্জিনিয়ারিং পড়ুয়া?

অগাস্টে বাগুইআটির ফ্ল্যাটটি ভাড়া দর্পনরাজ। তার এক দিন পর থেকেই ওই ফ্ল্যাটে আসতে শুরু করেন দর্পণের ওই বান্ধবী।

Updated: Oct 9, 2018, 06:16 PM IST
ফ্ল্যাটে রোজ আসত প্রেমিকা! ত্রিকোণ প্রেমের জেরেই খুন বাগুইআটির ইঞ্জিনিয়ারিং পড়ুয়া?

নিজস্ব প্রতিবেদন : বাগুইআটিতে ইঞ্জিনিয়ারিং ছাত্রের 'রহস্যমৃত্যুর' ঘটনায় নাটকীয় মোড়। অভিযোগ, ত্রিকোণ প্রেমের জন্যই খুন হয়েছেন ওই ছাত্র। পুলিসের কাছে এমনই অভিযোগ দায়ের করেছে মৃত ছাত্রের পরিবার। তাঁদের অভিযোগের তির মূলত প্রেমিকার দিকে।

দর্পণরাজ সিং নামে ওই ইঞ্জিনিয়ারিং পড়ুয়া আদতে শিলিগুড়ির বাসিন্দা। কলকাতার একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র ছিলেন তিনি। বাগুইআটিতে একটি ফ্ল্যাটে ভাড়া নিয়ে থাকতেন দর্পণরাজ। জানা গিয়েছে, অগাস্ট মাসেই ফ্ল্যাটটি ভাড়া নেন দর্পণরাজ। ১৮ সেপ্টেম্বর ওই ফ্ল্যাটের ঘরেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ইঞ্জিনিয়ারিং পড়ুয়া দর্পণরাজকে। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় তাঁর।  প্রাথমিকভাবে মনে করে হয়েছিল, আত্মহত্যা করেছেন দর্পণরাজ সিং। কিন্তু, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট হাতে আসতেই ঘুরে গেল গল্প।

আরও পড়ুন, মৃত্যুর আগে প্রেমিকের সঙ্গে রেস্তরাঁয় গিয়েছিলেন অর্চনা! নয়া ক্লু পুলিসের হাতে

পুলিস জানিয়েছে, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ছাত্রের দেহে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন মিলেছে। যা থেকে মনে করা হচ্ছে, আত্মহত্যা নয়। সম্ভবত খুন করা হয়েছে ওই ছাত্রকে। দর্পণরাজের পরিবারের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁদের ছেলেকে। এদিনই বাগুইআইটি থানায় খুনের অভিযোগ দায়ের করেছে তাঁর পরিবার।

আরও পড়ুন, 'মাপকাঠি কী?' প্রশ্ন তুলে পুজোয় সরকারি অনুদানে স্থগিতাদেশের মেয়াদ বাড়াল হাইকোর্ট

এই রহস্যমৃত্যুর ঘটনায় এখন নজরে এক তরুণী। জানা যাচ্ছে, ওই তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল দর্পণরাজের। অগাস্টে বাগুইআটির ফ্ল্যাটটি ভাড়া দর্পনরাজ। তার এক দিন পর থেকেই ওই ফ্ল্যাটে আসতে শুরু করেন দর্পণের ওই বান্ধবী। পুলিসকে একথা জানিয়েছেন দর্পণরাজের প্রতিবেশীরা। যদিও প্রতিবেশীদের সঙ্গেও মেলামেশা করতেন না দর্পণ। তাহলে কি ত্রিকোণ প্রেমের জেরেই খুন হয়েছে দর্পণ? এমন সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিস।

আরও পড়ুন, গুলি করে কোমরে পিস্তল গুঁজে পালাল দুষ্কৃতী, সিসিটিভি ফুটেজ ঘিরে চাঞ্চল্য

পুলিস জানিয়েছে, সব দিক খতিয়ে দেখা হচ্ছে। পুলিস সূত্রে খবর, দর্পণের বান্ধবী ওই তরুণী এবং তাঁর বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হবে দর্পণরাজের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায়।