'মরণফাঁদ' মা! টার্নের গতিতে ছিটকে উড়ালপুল থেকে সোজা নীচে, মৃত্যু বাইক সওয়ারি যুবকের

রাতে বাইককে ফ্লাইওভারের উপর উঠতে দেওয়া হয় না। তারউপর এখন রাতে মা ফ্লাইওভার কাজের জন্য বন্ধ থাকে। তাহলে কীভাবে দুই যুবক বাইক নিয়ে ব্রিজের ওপর উঠে পড়ল? 

Updated By: Apr 8, 2022, 01:01 PM IST
'মরণফাঁদ' মা! টার্নের গতিতে ছিটকে উড়ালপুল থেকে সোজা নীচে, মৃত্যু বাইক সওয়ারি যুবকের
আহত যুবক (বাঁ দিকে) ঘটনাস্থল (ডানদিকে)

নিজস্ব প্রতিবেদন :  ফের ভয়াবহ দুর্ঘটনা মা উড়ালপুলে। মা ফ্লাইওভার থেকে নীচে পড়ে গিয়ে মৃত্যু হল এক যুবকের। গুরুতর জখম অপর এক যুবক।

জানা গিয়েছে, বাইকে করে যাচ্ছিলেন দুই যুবক। আচমকা মা উড়ালপুলের ওপর থেকে ছিটকে একজন নীচে পড়ে যান। অপরজন ব্রিজের উপরই ছিটকে গিয়ে পড়েন। রাত ৩টে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মা ফ্লাইওভার ধরে পিটিএস-এর দিকে বাইকে করে যাচ্ছিলেন দুই যুবক। এখন মা ফ্লাইওভার থেকে এ জে সি বোস ফ্লাইওভারের দিকে টার্ন নেওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটে। টাল সামলাতে না পেরে আচমকা বাইক থেকে ছিটকে নীচে পড়ে যান এক যুবক। অপর জন ব্রিজের ওপরেই পড়ে যান।

বাইক সওয়ারি দুই যুবকের নাম,  শুভম কুমার ও অঙ্কিত কুমার। দুজনকেই উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এস এস কে এম হাসপাতালে। সেখানে শুভম কুমারকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। জানা গিয়েছে, দুজনেই আদতে বিহারের বাসিন্দা। তবে বর্তমানে এখানে ভিআইপি নগরে থাকেন। দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস। বাজেয়াপ্ত বাইকটিকে কড়েয়া থানায় রাখা হয়েছে।

এখন এই দুর্ঘটনা বেশ কিছু প্রশ্ন তুলে দিল। প্রসঙ্গত, রাতে এমনিতেও দুই চাকার বাইককে ফ্লাইওভারের উপর উঠতে দেওয়া হয় না। তারউপর এখন রাতে মা ফ্লাইওভার কাজের জন্য বন্ধ থাকে। তাহলে কীভাবে ওই দুই যুবক বাইক নিয়ে ব্রিজের ওপর উঠে পড়ল? স্বাভাবিকভাবেই সেই প্রশ্ন উঠছে। প্রশ্ন উঠেছে রাতের শহরে পুলিসি নিরাপত্তা নিয়েও।

আরও পড়ুন, প্রথমবার রাজ্যের শিক্ষা কমিটিতে ম্যাডাম স্পিভ্যাক, নয়া কমিটির ভূমিকা কী?

Big Breaking: ভাদু শেখের খুনের ঘটনার তদন্তে CBI, নির্দেশ কলকাতা হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)          

.