নাম না করে মমতা বললেন, ফোন করছেন মুকুল রায়!

বিজেপি হাজার 'লোভ' দেখিয়েও কোনও 'সুবিধা' করতে পারবে না!

Updated By: Feb 25, 2019, 05:28 PM IST
নাম না করে মমতা বললেন, ফোন করছেন মুকুল রায়!

নিজস্ব প্রতিবেদন : নাম না করে আবার মুকুল রায়কে আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নজরুল মঞ্চ থেকে মুকুল রায়কে ফের 'গদ্দার' বলে তোপ দাগেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী বলেন,'সবার ফোন নিয়ে রেখে দিয়েছে গদ্দাররা। সবাইকে ফোন করছে। আর বলছে কত টাকা লাগবে?' বিজেপিকে 'চোর, ভুইফোঁড়'দের দল বলে উল্লেখ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশ্ন ছোঁড়েন, 'এত  টাকা আসছে কোথা থেকে? ' তিন দাবি করেন, ট্রেনে করে এরাজ্যে টাকা আনছে বিজেপি।

আরও পড়ুন, যাত্রী নেই, বন্ধ হল লোকসানে চলা বাংলাশ্রী

তবে বিজেপি হাজার 'লোভ' দেখিয়েও কোনও 'সুবিধা' করতে পারবে না বলে, হুঁশিয়ারি দেন তৃণমূল সুপ্রিমো। পাশাপাশি বিজেপির 'প্রলোভনে' পা দিলে পরিস্থিতি যে 'বেগতিক' হতে পারে, এদিন সেই হুঁশিয়ারিও দেন দলনেত্রী। বলেন, 'দুদিন বাদে বিজেপি থাকবে না, তখন কে বাঁচায় দেখে নেব।'

এদিন ফের আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ৪২টি আসনের ৪২টিই দখলের ডাক দেন তৃণমূলনেত্রী। একইসঙ্গে ইভিএম হ্যাকের আশঙ্কা প্রকাশ করেন তিনি। বলেন, ওরা যদি ইভিএম হ্যাক করার চেষ্টা করে তাহলে আমাদেরও ইঞ্চিতে ইঞ্চিতে নজর রাখতে হবে। ভিভিপ্যাট নিয়ে প্রশিক্ষণ দিতে বলেন দলের কর্মীদের। দলীয় কর্মীদের বিজেপিকে ভয় না পাওয়ার ডাক দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, বহরমপুরে সাত সকালে গুলিতে খুন তৃণমূল নেতা, দলীয় কোন্দলকেই দায়ী করল পরিবার

রাজ্যে RSS-এর উত্থান নিয়েও এদিন উদ্বেগ প্রকাশ করেন তিনি। বলেন, নানাভাবে গুজব ছড়ানোর চেষ্টা করছে RSS ও বিজেপি। সাম্প্রদায়িক বিভাজন তৈরির চেষ্টা করছে তারা। কাউকে বোরখা পরে কোনও মহল্লায় ঢুকিয়ে দেওয়া হচ্ছে। কিছুক্ষণ পর রটানো হচ্ছে ছেলেধরার গুজব। এর ফলে বেশ কিছু জায়গায় আইনশৃঙ্খলার অবনতি হয়েছে বলে জানান তিনি। এমন কোনও ঘটনা নজরে এলে সংযত থেকে পুলিসকে খবর দিতে নির্দেশ দেন তিনি।