ডোনাল্ড ট্রাম্পের ভিসা নীতির বিরুদ্ধে পথে নামল তৃণমূল

ডোনাল্ড ট্রাম্পের ভিসা নীতির প্রতিবাদে আগেই সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে দিল্লিকে কড়া চিঠিও পাঠাতে চলেছে রাজ্য। এবার পথে নেমে ট্রাম্প নীতির প্রতিবাদে সরব হল তৃণমূল কংগ্রেস। আজ কলেজ স্ট্রিট থেকে TMCP সমর্থকরা প্রতিবাদ মিছিল শুরু করেন। পরে আশপাশের রাস্তা ঘুরে ফের কলেজ স্ট্রিটেই শেষ হয় মিছিল। পিছিয়ে ছিলেন না বিধায়করাও। এদিন প্ল্যাকার্ড হাতে বিধানসভায় বিক্ষোভ দেখান তৃণমূলের মহিলা বিধায়করাও।

Updated By: Feb 3, 2017, 08:54 PM IST
ডোনাল্ড ট্রাম্পের ভিসা নীতির বিরুদ্ধে পথে নামল তৃণমূল

ওয়েব ডেস্ক : ডোনাল্ড ট্রাম্পের ভিসা নীতির প্রতিবাদে আগেই সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই নিয়ে দিল্লিকে কড়া চিঠিও পাঠাতে চলেছে রাজ্য। এবার পথে নেমে ট্রাম্প নীতির প্রতিবাদে সরব হল তৃণমূল কংগ্রেস। আজ কলেজ স্ট্রিট থেকে TMCP সমর্থকরা প্রতিবাদ মিছিল শুরু করেন। পরে আশপাশের রাস্তা ঘুরে ফের কলেজ স্ট্রিটেই শেষ হয় মিছিল। পিছিয়ে ছিলেন না বিধায়করাও। এদিন প্ল্যাকার্ড হাতে বিধানসভায় বিক্ষোভ দেখান তৃণমূলের মহিলা বিধায়করাও।

আরও পড়ুন- আমেরিকাতে পাঠাবেন না, IT সেক্টরে ভারতীয়দের ভারতেই চাকরি দিন : নারায়ণ মূর্তি

ট্রাম্পের এই ভিসা নীতির ফলে সেদেশে কর্মরত বহু ভারতীয়ই তাদের চাকরি হারানোর আশঙ্কায় ভুগছেন। এই পরিস্থিতিতে এবার পথে নেমেছে বহু রাজনৈতিক দল। যদিও, এই নীতির বিরুদ্ধে ধীরে চলো পদক্ষেপ নিয়েছে মোদী সরকার।

.