Mamata Banerjee Meets WB Governor: ধনখড় জমানা এখন অতীত, রাজভবন থেকে বেরিয়ে রাজ্যপালের ঢালাও প্রশংসা মমতার মুখে

জগদীপ ধনখড়কে নিয়ে প্রবল অস্বস্তিতে ছিল রাজ্য সরকার। রাজ্যের একাধিক ইস্যুতে রাজ্যপালের সঙ্গে সংঘাত তৈরি হয়েছিল রাজ্যের। শুধু তাই নয়, বিষয়টি প্রকাশ্যেও চলে আসে। এমনকি শাসক দলের নেতারা সেইসময় প্রকাশ্যেই বলতেন, রাজ্যপাল বিরোধী দলের হয়ে ওকালতি করছেন

Updated By: Dec 22, 2022, 06:09 PM IST
Mamata Banerjee Meets WB Governor: ধনখড় জমানা এখন অতীত, রাজভবন থেকে বেরিয়ে রাজ্যপালের ঢালাও প্রশংসা মমতার মুখে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কোনও সমস্যা হবে না। উনি খুবই ভালো মানুষ', বৃহস্পতিবার ক্রিসমাসের শুভকামনা জানিয়ে রাজভবন থেকে বেরিয়ে রাজ্যপালের প্রশংসায় পঞ্চমুখ মুখ্যমন্ত্রী। গত ২৪ নভেম্বর বাংলার রাজ্যপাল হিসেবে শপথ নেন প্রধানমন্ত্রী ঘনিষ্ঠ সি ভি আনন্দ বোস। রাজ্যের রাজ্যপাল হিসেবে শপথ নেওয়ার পরপরই তাঁর পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে চেন্নাই পর্যন্ত গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। আজ এই সাক্ষাতের পর মুখ্যমন্ত্রীর গলায় শোনা গেল রাজ্যপাল সম্পর্কে নরম সুর। 

আরও পড়ুন-পড়াশোনা নিষিদ্ধ! শেষ দিনের ক্লাসে বসে হু হু করে কাঁদল ছাত্রীরা...  

এদিন রাজভবন থেকে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, ক্রিসমাস ও নববর্ষের আগাম শুভেচ্ছা জানাতে এসেছিলাম। এটা আমাদের প্রথা। আমরা সবসময় এটা করে থাকি। উনি খুবই ভালো মানুষ। রাজ্য সরকারের সঙ্গে ওঁর সম্পর্কে এতটাই ভালো যে মনে হয় আর কোনও সমস্যা হবে না। আমাদের যে সমস্যা তা আমার ওঁর সঙ্গে আলোচনা করতেই পারি। আশাকরি আলোচনা করে সব সমস্যা মিটে যাবে। রাজ্য সরকারের সঙ্গে যেটুকু সহযোগিতা করা প্রয়োজন তা উনি করছেন। এর জন্য ওঁর প্রতি আমরা কৃতজ্ঞ।

প্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিয়ে প্রবল অস্বস্তিতে ছিল রাজ্য সরকার। রাজ্যের একাধিক ইস্যুতে রাজ্যপালের সঙ্গে সংঘাত তৈরি হয়েছিল রাজ্যের। শুধু তাই নয়, বিষয়টি প্রকাশ্যেও চলে আসে। এমনকি শাসক দলের নেতারা সেইসময় প্রকাশ্যেই বলতেন, রাজ্যপাল বিরোধী দলের হয়ে ওকালতি করছেন। পাশাপাশি সেইসময় কথায় কথায় বিরোধী নেতাদের রাজভবনেও দৌড়তেও দেখা যেত। সি ভি আনন্দ বোস প্রধানমন্ত্রী মোদী ঘনিষ্ঠ। কেরল বিজেপির অবস্থা নিয়ে তিনি সরাসরি রিপোর্ট করেছিলেন প্রধানমন্ত্রীকে। এনিয়ে দলে প্রবল জলঘোলা হয়েছিল। ফলে আশঙ্কা ছিল, রাজ্যপাল হিসেবে আনন্দ বোস এলে তাঁর সঙ্গে সংঘাত হবে। কিন্তু রাজ্যপাল হিসবে শপথ নেওয়া পর থেকে এমন কিছু শোনা যায়নি যতে বলা যায় রাজ্যের সঙ্গে রাজ্যপালের কোনও চোরা সংঘাত চলছে। আজ রাজভবন থেকে মুখ্যমন্ত্রীর গলায় সেই সুরই শোনা গেল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.