'বাহু'-তে টিকা নিয়ে 'বাহুবলী' হয়েছেন অনেকে, সংসদে বিরোধীদের হই-হট্টগোল নিয়ে কটাক্ষ মোদীর

 প্রধানমন্ত্রী বলেন, মহিলা, ওবিসি ও কৃষক পরিবারের বহু সন্তান এবার মন্ত্রী বা সাংসদ হয়েছেন। তা সহ্য করতে পারছে না বিরোধীরা

Updated By: Jul 19, 2021, 01:37 PM IST
'বাহু'-তে টিকা নিয়ে 'বাহুবলী' হয়েছেন অনেকে, সংসদে বিরোধীদের হই-হট্টগোল নিয়ে কটাক্ষ মোদীর

নিজস্ব প্রতিবেদন: বিরোধীদের হইচইয়ে তোলপাড় সাংসদে বাদল অধিবেশনের প্রথম দিন। সংসদের দুই সভায় কোথায় মুলতুবি প্রস্তাব, কোথায় বিরোধীদের প্রবল বাধায় তোলপাড় হল সভা। এমনকি বিরোধীদের বাধায় রাজ্যসভায় নতুন মন্ত্রীদের পরিচয় করাতে পারলেন না প্রধানমন্ত্রী।

আরও পড়ুন-বেড়াতে যাবেন? ভ্রমণনীতিতে বদলে গেল করোনা পরীক্ষার নিয়ম

সংসদে যারা এবার নতুন যোগ দিলেন, সেইসব সাংসদ ও মন্ত্রীদের পরিচয় করানোর লক্ষ্যে বক্তব্য দিতে ওঠেন প্রধানমন্ত্রী। তখনই বিরোধীরা নিত্যপ্রয়োজনীয় জিনিস, জ্বালানির মৃল্যবৃদ্ধির প্রতিবাদে সরব হয় বিরোধীরা। বক্তব্য রাখতে গিয়ে বারবার বাধা পান প্রধানমন্ত্রী। এনিয়ে তিনি বলেন, মহিলা, ওবিসি ও কৃষক পরিবারের বহু সন্তান এবার মন্ত্রী বা সাংসদ হয়েছেন। তা সহ্য করতে পারছে না বিরোধীরা। শেষপর্যন্ত অধিবেশন ২টো পর্যন্ত মুলতুবি করে দিতে হয়।

আরও পড়ুন-ইটের তলায় কাগজে নাম, বাইকের সঙ্গে মশারি টাঙিয়ে মাঝ রাত থেকে লম্বা লাইন টিকাকেন্দ্রে

এদিকে, সংসদভবন থেকে বেরিয়ে এসে প্রধানমন্ত্রী বলেন, সরকার চায় করোনা অতিমারী নিয়ে সংসদে আলোচনা হোক। তবে এবার বাহু-তে যারা করোনা টিকা নিয়েছেন তারা এখন বাহুবলী হয়ে উঠেছেন। 

অন্যদিকে, পেগাসাস নামে একটি স্যফটওয়ার দিয়ে দেশের একাধিক মন্ত্রী, নেতা, আমলার ফোনে আড়ি পাতা হচ্ছে এমনই অভিযোগ তুলে সংসদ তোলপাড় করে বিরোধীরা।   

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)