যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়া উচিত, ইফতারের আমন্ত্রণ পেয়ে বললেন মমতা

বাংলায় সাম্প্রদায়িক বিষ ছড়িয়ে লোকসভা ভোটে বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে বলে এদিন অভিযোগ করেন মমতা। 

Updated By: May 25, 2019, 06:17 PM IST
যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়া উচিত, ইফতারের আমন্ত্রণ পেয়ে বললেন মমতা

নিজস্ব প্রতিবেদন: তাঁর বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ করেছে বিজেপি। কিন্তু তিনি সাম্প্রদায়িক রাজনীতি করতে পারবেন না বলে সাংবাদিক বৈঠকে জানালেন মমতা। একইসঙ্গে জানিয়ে দিলেন, ৩০ মে ইফতারেও হাজির থাকবেন। যে গরু দুধ দেয় তার লাথি খাওয়া উচিত।    

বাংলায় সাম্প্রদায়িক বিষ ছড়িয়ে লোকসভা ভোটে বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে বলে এদিন অভিযোগ করেন মমতা। তাঁর দাবি, ভোটে টোটাল হিন্দু-মুসলমান করা হয়েছে। আমি এই থিয়োরি মানি না। হিন্দু-মুসলিম, শিখ-খৃষ্ট্রান ভাগাভাগি মানি না। এই নির্বাচনে যা টাকার খরচ করেছে যে কোনও কেলেঙ্কারিকে হার মানিয়ে দেবে। দেশটা তো সবার। উগ্র হিন্দুত্ববাদ, উগ্র মৌলবাদ পছন্দ করি না। আমি উগ্রতার বিরুদ্ধে। প্রত্যেকটা ধর্মকে সহনশীল হওয়া উচিত বলে মনে করি।   

তাঁর বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ করা হলেও পরোয়া করেন না বলে জানিয়ে দেন মমতা। তাঁর কথায়,''এসব আমি বিশ্বাস করি না। মানি না। মেরে ফেলতে পারেন। এটাই আমার চিরকালের স্বভাব''।

এরপরই মমতা জানান, ৩১ মে আবার বৈঠক রয়েছে কালীঘাটে। তার আগে ৩০ মে রয়েছে ইফতারে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী। মমতার কটাক্ষ, মুসলিমদের তোষণ করি। যে গরু দুধ দেয় তার লাথি খাওয়া উচিত। যে ডাকবে যাব। 

আরও পড়ুন- মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করতে চাই, কালীঘাটের বৈঠকের পর জানালেন মমতা

.