কাটমানি নিয়ে দলীয় কর্মীদের পাশে মমতা, ব্ল্যাকমানি ফেরতের দাবিতে পালটা আন্দোলনের নির্দেশ

এ দিন তিনি বলেন, উজ্বলার কাটমানির হিসেব দিতে হবে বিজেপিকে। মুর্শিদাবাদে এলপিজি, পেট্রল পাম্প পাইয়ে দেওয়ার নামে কাটমানি তুলছে বিজেপি

Updated By: Jul 21, 2019, 02:11 PM IST
কাটমানি নিয়ে দলীয় কর্মীদের পাশে মমতা, ব্ল্যাকমানি ফেরতের দাবিতে পালটা আন্দোলনের নির্দেশ
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: আজ ২১ শে জুলাই মঞ্চে কাটমানির পাল্টা ব্ল্যাকমানি নিয়ে সরব হলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এ দিন মমতা বলেন, কাটমানি নিয়ে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি। কিন্তু তাদের কাটমানি নেওয়ার খবর রয়েছে। বিজেপির বিরুদ্ধে উজ্বলা প্রকল্পে কাটমানি নেওয়ার অভিযোগ তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এ দিন তিনি বলেন, উজ্বলার কাটমানির হিসেব দিতে হবে বিজেপিকে। মুর্শিদাবাদে এলপিজি, পেট্রল পাম্প পাইয়ে দেওয়ার নামে কাটমানি তুলছে বিজেপি। এরপর, মমতার কটাক্ষ, “কী গামছা বাবু, উজ্বালাটা বের করি...খাপটা খুলি...চোরের মায়ে বড় গলা।” উজ্বলার কাটমানি নিয়ে তদন্তের দাবি জানান তিনি।

আরও পড়ুন- বিজেপির ধাঁচে বুথস্তর পর্যন্ত কর্মীদের 'টাস্ক' দিতে চলেছে তৃণমূল

এরপর মমতার হুঁশিয়ার, ব্ল্যাকমানিও ফেরত্ দিতে হবে বিজেপিকে। নোটবন্দির পর কত টাকা নিজেদের পকেটে পুরেছে বিজেপির নেতা-মন্ত্রীরা, তার জবাব চাইলেন মমতা। এ দিন তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, জেলায়-জেলায় ব্ল্যাকমানির বিরুদ্ধে বিক্ষোভ করা হবে। ‘সব টাকা ফিরিয়ে দাও- ফিরিয়ে দাও’ এটাই হবে তৃণমূলের স্লোগান।   

.