By-Poll: ভবানীপুরে হিন্দিভাষী ভোটারদের সঙ্গে সরাসরি কথা বলবেন Mamata

গত ৪ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন এবং মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করে নির্বাচন কমিশন। 

Updated By: Sep 12, 2021, 11:45 PM IST
By-Poll: ভবানীপুরে হিন্দিভাষী ভোটারদের সঙ্গে সরাসরি কথা বলবেন Mamata

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরে উপনির্বাচনের প্রচারে হিন্দিভাষীদের মন জয়ে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আগামী ১৬ সেপ্টেম্বর ৭২ নম্বর ওয়ার্ডে পদ্মপুকুর এলাকার উত্তম উদ্যানে হিন্দিভাষী ভোটারদের সঙ্গে বসবেন তিনি। বিকেল ৪টেয় হওয়ার কথা এই সভা। সরাসরি ভোটারদের অভাব-অভিযোগ শুনবেন তৃণমূল নেত্রী।       

গত বিধানসভা ভোটে ভবানীপুরে ২৮ হাজার ৫০৭ ভোটে জিতেছিলেন তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। কিন্তু ৭০ ও ৭৪ নম্বর ওয়ার্ডে তিনি পিছিয়ে ছিলেন। ওই ওয়ার্ডগুলিতে মূলত হিন্দিভাষী মানুষের বসবাস। প্রথাগতভাবে হিন্দিভাষীদের একটা বড় অংশের ভোট পায় বিজেপি। এবার প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে প্রার্থী করে ওই ভোটেই নজর দিয়েছে তারা। তৃণমূল সূত্রের খবর, রাজ্যের হিন্দিভাষীদের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কী কাজ করেছেন তা কারও অজানা নয়। ১৬ সেপ্টেম্বর হিন্দিভাষীদের সঙ্গে নিজেই কথা বলবেন নেত্রী।

গত ৪ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন এবং মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করে নির্বাচন কমিশন। ইতিমধ্যেই ৮ সেপ্টেম্বর কর্মিসভাও করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুক্রবার গণেশ চতুর্থীতে দাখিল করেছেন মনোনয়ন। তবে এখনও প্রচারে তাঁকে দেখা যায়নি। হিন্দিভাষীদের সঙ্গে সভা করে প্রচারের ঢাকে কাঠি দিতে পারেন মমতা, খবর তৃণমূল সূত্রের। 

আরও পড়ুন- Maa তুমি কার? বুদ্ধদেবের প্রকল্প, দাবি CPM-র; বাস্তবায়ন করেছেন মমতা, পাল্টা TMC

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.