Mamata Banerjee: আমাকে কী ফেলবে, কাল থেকে বিজেপি থরথর করে কাঁপছে: মমতা

এসএসকেএমে আহতদের দেখতে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, বিরোধীরা হিংসা বলে চিৎকার করছে। তবে বেশিরভাগ জায়গাতেই আমাদের ছেলে-মেয়েরা আক্রান্ত হয়েছে। ৫ জনকে গতকালই ছেড়ে দিয়েছে। বাকি ৯ জনকে আমি দেখে গেলাম। 

Updated By: Jul 19, 2023, 05:34 PM IST
Mamata Banerjee: আমাকে কী ফেলবে, কাল থেকে বিজেপি থরথর করে কাঁপছে: মমতা
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এসএসকেএমে (SSKM) আহতদের দেখতে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। প্রত্যেক রোগীর জন্য হরলিকস এবং ফল নিয়ে যান তিনি। নিজের প্রত্যেকের ভালো-মন্দ জিজ্ঞেস করেন মুখ্যমন্ত্রী। যদিও হাসপাতাল থেকে বেরিয়ে বিজেপি নেতৃত্বকে কড়া ভৎর্সনা করেন মমতা। এদিন বিজেপির বিক্ষোভ প্রসঙ্গে মমতা বলেন, 'প্রথমে একটা বালতি উল্টোতে বলুন তারপর সরকার ফেলবে। কাজ নেই, কর্ম নেই কাল থেকে তো থরথর করে কাঁপছে।' 

আরও পড়ুন, 'I.N.D.I.A-র প্রধানমন্ত্রীর মুখ হোক মমতা বন্দ্যোপাধ্যায়'

মমতা আরও বলেন, বিরোধীরা হিংসা বলে চিৎকার করছে। তবে বেশিরভাগ জায়গাতেই আমাদের ছেলে-মেয়েরা আক্রান্ত হয়েছে। ৫ জনকে গতকালই ছেড়ে দিয়েছে। বাকি ৯ জনকে আমি দেখে গেলাম। বার্ন ইউনিটে যাচ্ছি না কারণ ওদের ইনফেকশনের ভয় থাকে। ওখানে ববিকে পাঠাচ্ছি পরিবারের সঙ্গে কথা বলতে। যারা আহত তাদের ৫০ হাজার টাকা করে দিলাম। নিহতদের ২ লক্ষ ক্ষতিপূরণ দেব এবং চাকরির ব্যবস্থাও করেছি। কোনও কাজ নেই তাই এসব মিছিল-অবরোধ করছে। মানুষই বদলা থেকে শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে। বিজেপির একটাই কাজ হিংসা ছড়ানো। 

আরও পড়ুন, দৈনিক ২০০০ শিশুর জন্য ২০০০ লিটার দুধ! ২১ জুলাইয়ের জোর প্রস্তুতি সেন্ট্রাল পার্কে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.