Mamata Banerjee: বিদেশ সফর থেকে ফিরে এসএসকেএমে মুখ্যমন্ত্রী...

রাজ্যে বিনিয়োগে আনতে স্পেন ও দুবাই সফরে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতায় ফিরেছেন শনিবার। 

Updated By: Sep 24, 2023, 07:10 PM IST
Mamata Banerjee: বিদেশ সফর থেকে ফিরে এসএসকেএমে মুখ্যমন্ত্রী...
ফাইল ছবি

পিয়ালী মিত্র: ৩ মাস পার। কপ্টারের জরুরি অবতরণের সময়ে চোট পেয়েছিলেন পায়ে। অস্ত্রোপচার করা হয়েছিল হাঁটুতে। রুটিন চেকআপ করাতে এসএসকেএমে মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Dilip Ghosh: রাজ্যে ইস্পাত কারখানা গড়বেন সৌরভ, মুখ খুললেন দিলীপ ঘোষ

জলপাইগুড়ির ক্রান্তি থেকে তখন বাগডোগরা পথে মুখ্যমন্ত্রী। মাঝ-আকাশের প্রবল প্রাকৃতিক দুর্যোগের মধ্য়ে পড়ে তাঁর হেলিকপ্টার। কবে? ২৭ জুলাই। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে, বাগডোগরা বিমানবন্দরে নামানো যায়নি কপ্টারটি। কপ্টারের মুখ অন্যদিকে ঘুরে দেন পাইলট। শেষপর্যন্ত শালুগাড়ার কাছে সেবক সেনা ছাউনি জরুরি অবতরণ করে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার।

কপ্টারের জরুরি অবতরণের সময়ে কোমড়ে ও হাঁটুতে চোট পান মুখ্যমন্ত্রী। সড়ক-পথে কলকাতায় ফেরেন তিনি। এরপর যখন এসএসকেএম হাসপাতালে পৌঁছন, তখন খোঁড়াচ্ছিলেন মমতা। হাসপাতালে ভর্তি হতে অবশ্য রাজি হননি তিনি। চিকিৎসা চলছিল বাড়িতে। 

আরও পড়ুন: Durga Puja: নগদের কোনও বালাই নেই, পুজোর চাঁদা তোলাতে এবার হাইটেক ব্যবস্থা

এদিকে চলতি বছরের নভেম্বরেই অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন। রাজ্য বিনিয়োগে আনতে স্পেন ও দুবাই সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কলকাতায় ফেরার পর, এদিন বিকেলে এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। উডবান ওয়ার্ডে পায়ের চোটের রুটিন চেকআপ করেন চিকিৎসকরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.