#উৎসব: সুষ্ঠু-নির্বিঘ্নভাবে দুর্গাপুজো, সতর্ক ও সংবেদনশীল থাকুন, বিজয়ার বার্তা Mamata-র

রাজ্যজুড়ে যেভাবে দুর্গাপুজোর আয়োজন হয়েছে তা নিয়ে খুশি মমতা। 

Updated By: Oct 16, 2021, 11:08 PM IST
#উৎসব: সুষ্ঠু-নির্বিঘ্নভাবে দুর্গাপুজো, সতর্ক ও সংবেদনশীল থাকুন, বিজয়ার বার্তা Mamata-র

নিজস্ব প্রতিবেদন: রাজ্যবাসীকে বিজয়ার শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। একইসঙ্গে রাজ্যে যে সুষ্ঠ ও নির্বিঘ্নেভাবে পুজো হয়েছে, সেজন্য 'গর্বিত' মুখ্যমন্ত্রী। তাঁর বার্তা, দীপাবলি ও শ্যামাপুজোতেও একইরকম সংযম থাকবে এই আশা ও বিশ্বাস রাখি।

বিজয়ার পর মমতা চিঠিতে লিখেছেন,''দুর্গাপূজা সম্পন্ন হল। বিশ্বব্যাপী অতিমারির মধ্যেই সচেতন দায়িত্ববোধের সঙ্গে পালিত হল আমাদের শ্রেষ্ঠ উৎসব। এই সচেতনতা ও সহযোগিতার জন্য আমরা সকলের কাছে কৃতজ্ঞ। এই অবসরে তোমাকে ও তোমার পরিবারের সকলকে জানাই শুভ বিজয়ার প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।'' 

রাজ্যজুড়ে যেভাবে দুর্গাপুজোর আয়োজন হয়েছে তা নিয়েও খুশি মমতা। তাঁর কথায়,''শান্তি ও সৌহার্দ্যের বাতাবরণে জগজ্জনীর আরাধনা সুষ্ঠু ও নির্বিঘ্নভাবে সমাধা হল। কঠিন পরিস্থিতিতে এ আমাদের সামগ্রিক গৌরব।'' সেই ধারাই সমাসন্ন উৎসবেও বজায় থাকবে বলে আশা তাঁর। মুখ্যমন্ত্রীর বার্তা,''এবার আসছে দীপাবলি ও শ্যামাপূজা। তার জন্যেও জানিয়ে রাখি আগাম শুভেচ্ছা ও অনেক শুভকামনা। শারদোৎসবের সব পর্বেই আমাদের একই রকম সংযম বজায় থাকবে এই আশা ও বিশ্বাস রাখি। আগামী দিনগুলিও থাকুক আনন্দমুখর, কিন্তু সতর্ক ও সংবেদনশীল।'' পরিশেষে সুস্থতার কামনা করেছেন মমতা। 

আরও পড়ুন- Congress সভাপতির ব্যাটন ফের Rahul-র হাতে? বিবেচনা করব, বললেন Sonia-তনয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.