Kolkata: উৎসবের মরশুমে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধাকে 'ধর্ষণ', গ্রেফতার যুবক

এলাকায় চাঞ্চল্য।

Updated By: Oct 16, 2021, 08:40 PM IST
Kolkata: উৎসবের মরশুমে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধাকে 'ধর্ষণ', গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদন: অনেক মণ্ডপেই প্রতিমা বিসর্জন হয়নি এখনও। একাদশীতেও যখন উৎসবের আমেজ শহরে, তখন চারু মার্কেট থানা এলাকায় মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, টালিগঞ্জের চারু মার্কেট থানা এলাকারই বাসিন্দা ষাটোর্ধ্ব ওই বৃদ্ধা। মানসিক ভারসাম্য হারিয়েছেন তিনি। পরিবারের লোকেদের দাবি, এদিন সকালে বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে যায় সুজিত ঘোষ নামে স্থানীয় এক যুবক। তারপর? নির্জন জায়গায় নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কিছুক্ষণ পর রক্তাক্ত অবস্থায় বাড়ি ফেরেন ওই বৃদ্ধা। আর তাতেই সন্দেহ হয় পরিবার লোকেদের। জিজ্ঞাসা করতে গোটা ঘটনাটি জানান নির্যাতিতা। খবর পান এলাকাবাসীরাও।

আরও পড়ুন: জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, আর্মি ক্যাম্পের গাছে মিলল ঝুলন্ত দেহ

চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবারে লোকেরা। অভিযুক্ত সুজিত ঘোষ কোথায় গেল? খোঁজাখুঁজি করতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। শেষপর্যন্ত তাকে গ্রেফতার করে পুলিস। শারীরিক পরীক্ষার জন্য় ওই বৃদ্ধাকে পাঠানো হয়েছে হাসপাতালে। খাস কলকাতায় দিনেদুপুরে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। দোষীর কঠোর শাস্তির দাবি তুলেছেন সকলেই।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)