পিয়ালী মিত্র: বিবাহ বিচ্ছেদে মামলা চলছে। বাড়িতে ঢুকে স্ত্রীকে কুপিয়ে খুন! তারপর? বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন স্বামীও। আশঙ্কাজনক তিনি ভর্তি হাসপাতালে। এবার খাস কলকাতায়, হরিদেবপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Fake Pasport | CBI: নজরে ডেপুটি পাসপোর্ট অফিসার! সিবিআই অভিযান এবার কলকাতাতেও


পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম শুভেন্দু দাস। বাড়ি, হরিদেবপুর থানার সোদপুরের ডাক্তারবাগান এলাকায়। পেশায় তিনি অটোচালক। টালিগঞ্জ থেকে বেহালা-চৌরাস্তা রুটে অটো চালান।  ১ বছর আগে রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন শুভেন্দু। স্ত্রীর নাম, কৃষ্ণা দে। মেয়ের বিয়েতে অবশ্য মত ছিল না পরিবারের লোকেরা। কিন্তু বিবাহিত জীবনে সুখী হননি ওই দম্পতি। স্রেফ আলাদা থাকাই নয়, বিবাহবিচ্ছেদের মামলাও দায়ের করেছিলেন তাঁরা।


অভিযোগ, ঘড়িতে তখন ১০টা ১৫। রাতে সোদপুরের রামকৃষ্ণ নগরের ডলি ভিলায় শ্বশুরবাড়িতে যান শুভেন্দু। এরপর স্ত্রী কৃষ্ণাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোর মারতে থাকেন তিনি এবং শেষে বিষ খান নিজেও। খবর পৌঁছয় থানায়। দু'জনকেই উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যায় পুলিস। হাসপাতালে কৃষ্ণাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।  


এর আগে, উত্তর ২৪ পরগনা খড়দহের পাতুলিয়া এলাকায় ঘরের মধ্য়েই পাওয়া গিয়েছে গৃহবধূর নলিকাটা রক্তাক্ত দেহ। পাশেই গলায় ফাঁস দিয়ে ঝুলছিলেন তাঁর স্বামী। স্থানীয়দের দাবি, গত কয়েক দিন ধরেই ওই দম্পতির মধ্যে অশান্তি চলছিল। তাঁদের অনুমান, স্ত্রীকে খুন করে আত্মহত্য়া করেছে স্বামী।


আরও পড়ুন:  Governor CV Ananda Bose: কুমারটুলি থেকে একডালিয়া, পুজো দেখলেন রাজ্যপাল



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)