Fraud: বেসরকারি হাসপাতালের নামেও এবার জালিয়াতি?

স্রেফ সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের নয়, রোগীদেরও সতর্ক করল হাসপাতাল কর্তৃপক্ষ।  

Updated By: Mar 28, 2023, 11:43 PM IST
Fraud:  বেসরকারি হাসপাতালের নামেও এবার জালিয়াতি?

মৈত্রেয়ী ভট্টাচার্য: বেসরকারি হাসপাতালের নামে এবার জালিয়াতি? ধাপে ধাপে ব্যাঙ্ক থেকে গায়েব লক্ষাধিক টাকা! স্রেফ সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের নয়, রোগীদেরও সতর্ক করল হাসপাতাল কর্তৃপক্ষ।

বাড়িতে বসেই ডাক্তারের অ্য়াপার্টমেন্ট। কোভিডের সময় থেকে অনলাইন পরিষেবা দিচ্ছে শহরের প্রায় সমস্ত বেসরকারি হাসপাতালে। আর তাতেই ঘটল বিপত্তি। জালিয়াতদের খপ্পরে পড়লেন এক ব্যক্তি।

আরও পড়ুন: হঠাত্ কালো ধোঁয়া! বি আর সিং হাসপাতালে আগুন আতঙ্ক...

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের হলদিয়ার বাসিন্দা প্রসেনজিৎ বিহারী। কলকাতার একটি নামজাদা বেসরকারি হাসপাতালে ডাক্তারের অ্যাপার্টমেন্ট নেওয়ার জন্য গুগলের শরণাপন্ন হন তিনি। বস্তুত, গুগল সার্চ করে একটি লিঙ্ক পেয়ে যান তিনি। তারপর? সেই লিঙ্কে ক্লিক করতেই চলে এসে টোল ফ্লি নম্বর। 

প্রসেনজিতের দাবি, ওই টোল ফ্রি নম্বরে ফোন করেও হাসপাতালের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি। এরপর অন্য নম্বর থেকে ফোন আসে। ফোনের ওপারে যিনি ছিলেন, তিনি ডাক্তারের অ্য়াপার্টমেন্ট দেওয়ার জন্য় টাকা চান। অঙ্কটা এতটাই কম ছিল যে , টাকাও দিয়ে দেন প্রসেনজিৎ। এরপর  তাঁর অ্য়াকাউন্ট জালিয়াতরা থেকে ১ লক্ষ ১০ টাকা তুলে নেয় বলে অভিযোগ।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.