Watch: হাওড়া ব্রিজের মাথায় বিবস্ত্র যুবক! কালঘাম ছুটল প্রশাসনের

নজরে পড়েনি কারও! হাওড়ার দিক থেকে ব্রিজের একেবারে মাথায় উঠে পড়েছিলেন তিনি। ঘণ্টা খানেকের চেষ্টায় তাঁকে নিচে নামায় পুলিস ও দমকল।

Updated By: Nov 23, 2022, 06:05 PM IST
Watch: হাওড়া ব্রিজের মাথায় বিবস্ত্র যুবক! কালঘাম ছুটল প্রশাসনের

দেবব্রত ঘোষ: নিরাপত্তায় গলদ? নজরে পড়ল না কারও! হাওড়া ব্রিজের মাথায় বিবস্ত্র যুবক। কখনও খানিকটা নিচে নামছিলেন, তো কখনও আবার উপরের দিকে উঠে যাচ্ছিলেন তিনি। পরিস্থিতি সামাল দিতে গিয়ে কালঘাম ছুটল পুলিস ও প্রশাসনের।

ব্রিটিশ আমলে তৈরি একটি সেতু। কালে কালে যা হয়ে ওঠেছে কলকাতার 'ল্যান্ডমার্ক'। পোশাকি নাম, রবীন্দ্র সেতু। তবে হাওড়া ব্রিজ নামেই চেনে সকলে। কলকাতা ও হাওড়ার মাধ্যমে সড়ক পথে যোগাযোগ রক্ষা করছে এই সেতুই। ঘড়িতে তখন চারটে।

এদিন বিকেলে পথচারীদের নজরে পড়ে, হাওড়া ব্রিজের একেবারে মাথায় উঠে পড়েছেন যুবক! শরীরে কোনও পোশাক নেই, সেতুর কাঠামোর উপরে দিয়ে হাঁটছেন তিনি। রোমহর্ষক সেই দৃশ্য় দেখতে হাওড়া ব্রিজে রীতিমতো ভিড় জমে যায়। ছবি উঠতে থাকে মোবাইলে। সঙ্গে ভিডিয়োও।

আরও পড়ুন: Agitation For DA: বকেয়া ডিএ-র দাবিতে রাস্তায় সরকারি কর্মচারীরা, পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে তুলকালাম ধর্মতলা চত্বর

ঘটনাস্থলে পৌঁছয় পুলিস, দমকল ও বিপর্যয় মোকাবিলা দল। কিন্তু যিনি হাওড়া ব্রিজের মাথায় উঠে পড়েছিলেন, সেদিকে তাঁর ভ্রুক্ষেপই ছিল না! ব্রিজে কাঠামোর উপর দিয়ে হেঁটে বেড়াচ্ছিলেন আপন খেয়ালে। তাঁকে নিচে নেমে আসার জন্য বারবার অনুরোধ করতে থাকেন  পুলিস ও দমকলকর্মীরা। সেই অনুরোধে কখনও খানিক নিচে নামছেন, তো পরক্ষণেই আবার উঠে যাচ্ছেন উপরের দিকে। এভাবেই কেটে যায় প্রায় ঘণ্টা দেড়েক। 

শেষপর্যন্ত হাওড়া ব্রিজ কোনওমতে নিচে নামানো হয় ওই যুবককে। এরপর অ্যাম্বুল্য়ান্সে চাপিয়ে তাঁকে পাঠিয়ে দেওয়া হাওড়া হাসপাতালে। হাওড়ার দিক থেকে তিনি ব্রিজের মাথায় উঠে পড়েছিলেন বলে খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.