Kolkata: 'বহুত পিটা হে'! খাস কলকাতার হস্টেলে যুবককে পিটিয়ে খুন?

পুলিস সূত্রের খবর, মৃতের নাম এরশাদ আলম। বাড়ি, বেলগাছিয়ায়। চাঁদনি চকে টিভি সারাইয়ের কাজ করতেন তিনি। ঘড়িতে তখন সাড়ে ন'টা। এদিন সকালে মুচিপাড়ার একটি সরকারি হস্টেল থেকে এরশাদকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে পুলিস। এরপর যখন এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়াহয়, তখন ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা

Updated By: Jun 28, 2024, 07:37 PM IST
Kolkata: 'বহুত পিটা হে'! খাস কলকাতার হস্টেলে যুবককে পিটিয়ে খুন?

বিক্রম দাস ও মৌমিতা চক্রবর্তী: 'মোবাইল চোর সন্দেহে মারধর'! খাস কলকাতায় হস্টেলে যুবককে পিটিয়ে খুন? বর্তমান ও প্রাক্তব আবাসিক-সহ ১০ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। চাঞ্চল্য মুচিপাড়ায়।

আরও পড়ুন:  Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে ফের বোমাতঙ্ক! সন্দেহভাজনকে আটক...

পুলিস সূত্রের খবর, মৃতের নাম এরশাদ আলম। বাড়ি, বেলগাছিয়ায়। চাঁদনি চকে টিভি সারাইয়ের কাজ করতেন তিনি। ঘড়িতে তখন সাড়ে ন'টা। এদিন সকালে মুচিপাড়ার একটি সরকারি হস্টেল থেকে এরশাদকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে পুলিস। এরপর যখন এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়াহয়, তখন ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে মৃত্যু? স্বামীকে মোবাইল চোর সন্দেহের মারধরের অভিযোগ করেছেন মৃতের স্ত্রী।

এদিকে মৃত যুবক ওই হস্টেলের আবাসিক ছিলেন না বলে খবর। সূত্রের খবর, যে হস্টেলে এই ঘটনা ঘটেছে, গতকাল সেই হস্টেলে এক আবাসিকের মোবাইল চুরি হয়ে যায়। আজ, শুক্রবার এরশাদকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয়। এরপর স্থানীয় সূত্রে খবর পেয়ে তাঁকে হস্টেলে দোতলায় নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেন আবাসিকরা। এমনকী, পুলিস গেলেও প্রথম দরজা খুলতে চাননি তাঁরা! হাসপাতালে ওই যুবককে পুলিসকে বলেন, 'বহুত পিটা হে'। উদ্ধারের সময়ে আবার ব্য়ান্ডেজ ছিল দু'পায়ে।

আরও পড়ুন:  C V Ananda Bose: 'রাজভবনে ঢুকতে ভয় পাচ্ছে আমার মেয়েরা', মমতাকে পালটা 'আস্তাকুঁড়' কটাক্ষ বোসের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.