হাইকমান্ডের হুঁশিয়ারিই সার, নিজের সিদ্ধান্তে অটল মানস

হাইকমান্ডের হুঁশিয়ারিই সার। নিজের সিদ্ধান্তেই অটল মানস ভুঁইঞা। কোনও মতেই PAC চেয়ারম্যান পদ থেকে এখনই ইস্তফা নয়। কালই স্পষ্ট করে দিয়েছেন সবংয়ের কংগ্রেস বিধায়ক। জোর বিতর্কের মধ্যেই আজ তাঁর ডাকে বৈঠকে বসছে PAC। তবে বৈঠকে কজন সদস্য আদতে যোগ দেবেন তা নিয়ে এখনও কাটেনি ধোঁয়াশা।  

Updated By: Jul 12, 2016, 12:19 PM IST
হাইকমান্ডের হুঁশিয়ারিই সার, নিজের সিদ্ধান্তে অটল মানস

ওয়েব ডেস্ক: হাইকমান্ডের হুঁশিয়ারিই সার। নিজের সিদ্ধান্তেই অটল মানস ভুঁইঞা। কোনও মতেই PAC চেয়ারম্যান পদ থেকে এখনই ইস্তফা নয়। কালই স্পষ্ট করে দিয়েছেন সবংয়ের কংগ্রেস বিধায়ক। জোর বিতর্কের মধ্যেই আজ তাঁর ডাকে বৈঠকে বসছে PAC। তবে বৈঠকে কজন সদস্য আদতে যোগ দেবেন তা নিয়ে এখনও কাটেনি ধোঁয়াশা।  

আরও পড়ুন-বঙ্গব্রিগেডের নিশানায় কারাট লবি, 'দিল্লি থেকে রিমোট কন্ট্রোলে রাজ্য কমিটি চালানো যাবে না

প্রথম মিটিংয়ে থাকছে না তাঁরা। কালই জানিয়ে দিয়েছে বামেরা। কমিটিতে থাকা কংগ্রেসের চার সদস্যের মধ্যে থাকছেন না অসিত মিত্র সহ তিনজন। এমনটাই খবর কংগ্রেস শিবির সূত্রে। তবে বৈঠকে যোগ দেবেন তৃণমূল বিধায়করা।

আরও পড়ুন- দলকে বিপথে চালিত করছেন আব্দুল মান্নান: তোপ দাগলেন মানস ভুঁইঞা

প্রদেশ কংগ্রেসের সিদ্ধান্ত মেনে PAC চেয়ারম্যান পদে ইস্তফা দিতেই হবে মানসকে। নয়তো তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে দল। কাল এমনটাই জানিয়েছেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কংগ্রেস নেতা সিপি জোশী। তবে তাতেও অটল মানস। উল্টে বিধানসভার লবিতে দাঁড়িয়ে দলের বিরুদ্ধেই তোপ দাগেন মানস ভুঁইঞা। এই পরিস্থিতিতে এখন দেখার এবার কোন পথে হাঁটেন মানস?