Durga Puja 2022: বিসর্জনের সময় নিয়ন্ত্রণ হারাল পুরসভার পে-লোডার! বাবুঘাটে আহত বেশ কয়েকজন

প্রতিমা নিরঞ্জনের জন্য় যাঁরা বাবুঘাটে এসেছিলেন, দুর্ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। গাড়ি থেকে নামিয়ে চালককে মারধর!

Updated By: Oct 5, 2022, 06:06 PM IST
 Durga Puja 2022:  বিসর্জনের সময় নিয়ন্ত্রণ হারাল পুরসভার পে-লোডার! বাবুঘাটে আহত বেশ কয়েকজন
ছবি-প্রতীকী

প্রবীর চক্রবর্তী: ৪ দিনের উৎসব শেষ। আকাশে বাতাসে বিষাদের সুর। বাবুঘাটে বিসর্জনের সময়ে আচমকাই নিয়ন্ত্রণ হারাল পুরসভার পে-লোডার! ধাক্কা লেগে আহত হলেন বেশ কয়েকজন। পুজো উদ্যোক্তাদের সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ বেঁধে গেল পুরকর্মীদের। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস।

পঞ্জিকা অনুযায়ী,  আজ বিজয়া দশমী। এদিন সকাল থেকেই রীতিমাফিক প্রতিমা নিরঞ্জন চলছিল বাবুঘাটে। বেশিরভাগই বাড়ির ঠাকুর। লরি বা ম্যাটডোরে করে প্রতিমা আনা হচ্ছিল ঘাটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুরে কলকাতা পুরসভার একটি পে-লোডার নিয়ন্ত্রণ হারিয়ে ঘাটে নীচ পর্যন্ত নেমে আসে। ঘাটে তখন দাঁড়িয়েছিলেন বহু মানুষ। বেশ কয়েক জনকে ধাক্কা মারে পে-লোডারটি। কীভাবে এমন ঘটনা ঘটল? প্রতিমা নিরঞ্জনের জন্য় যাঁরা বাবুঘাটে এসেছিলেন,  ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। এমনকী, চালককে গাড়ি থেকে নামিয়ে মারধরও করা হয় বলে অভিযোগ। কর্তব্য়রত পুরকর্মীদের সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছয় পুলিস। পে-লোডারের চালককে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: চিকুনগুনিয়ায় আক্রান্ত ডোনা, ভর্তি হাসপাতালে

এদিকে দশমীর ভোরে দুর্ঘটনা ঘটেছে নিউটাউনের রামমন্দিরে আইল্যান্ডেও। নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের কাছে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে একটি বাইক। রাস্তায় ছিটকে পড়েন বাইকের দুই আরোহী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। আহতদের হাসপাতালে নিয়ে গেলে, একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে দুর্ঘটনা ঘটল? বাইকের দুই সওয়ারিই মদ্যপ অবস্থায় ছিলেন। এমনকী, সারচি সিগন্যাল থেকে নবাবপুর মোড়ের দিকে যাওয়ার সময় বাইকের গতিবেগ অত্য়ন্ত বেশি ছিল। সেকারণেই এই দুর্ঘটনা।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.