Kolkata Fire: নববর্ষের সন্ধেয় দাউ দাউ করে জ্বলছে রেস্তারাঁ! শহরে আতঙ্ক...

আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়।

Updated By: Apr 14, 2024, 08:34 PM IST
Kolkata Fire: নববর্ষের সন্ধেয় দাউ দাউ করে জ্বলছে রেস্তারাঁ! শহরে আতঙ্ক...

নান্টু হাজরা: শহরে ফের বিধ্বংসী অগ্নিকাণ্ড। নববর্ষের সন্ধেয় দাউ দাউ করে জ্বলে উঠল রেস্তোরাঁ! ঘটনাস্থলে দমকলের ২ ইঞ্জিন। আতঙ্ক চিনার পার্কে।

আরও পড়ুন:  Abhishek Banerjee: অভিষেকের চপারের তল্লাশি! কী জানাল আয়কর দফতর?

শহরের অন্যতম ব্যস্ততম এলাকার চিনার পার্ক। রাস্তার একদম মাঝ বারবার চলছে মেট্রো কাজ। দু'ধারে হোটেল, ক্যাফে, বার। সেই চিনার পার্কেই ফের অগ্নিকাণ্ড। এবার রেস্তোরাঁয়।

দমকল সূত্রের খবর, ঘড়িতে তখন সাড়ে তিনটে। নববর্ষের সন্ধ্যায় জমজমাট গোটা এলাকায়। আচমকাই একটি রেস্তোরার ক্যাফে আগুন লেগে যায়। চোখের নিমেষে আগুনে লেলিহান শিখা গ্রাস করে রেস্তেরাঁটিকেও! রীতিমতো দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। এখনও পর্যন্ত যা খবর, ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ২টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ। পরে পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসে।  আগুন লাগার কারণ জানা যায়নি।

এর আগে, চলতি বছরে শুরুতেই চিনার পার্কে রঙের দোকানে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল। দশদ্রোণ এলাকায় একটি বাড়ির নিচে চলত ওই দোকানটি। পরিস্থিতি সামাল দিতে গিয়ে হিমশিম খেতে হয় দমকলকে।

আরও পড়ুন:  Maasai Mara | Kenia: মাসাইমারার জঙ্গলে মাসাইদের সঙ্গে মধ্যবয়সী বাঙালি, কুর্নিশ কেনিয়ার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.