নবান্নের পর এবার সিজিও কমপ্লেক্সেও সংবাদমাধ্যমের গতিবিধিতে নিয়ন্ত্রণ

নবান্নের পর এবার সিজিও কমপ্লেক্সেও সংবাদমাধ্যমের গতিবিধিতে নিয়ন্ত্রণ করা হল। সিজিও কমপ্লেক্সের বিভিন্ন দফতরে যাতে সংবাদমাধ্যম ঢুকতে না পারে, তার রাশ টানল পুলিস। পুলিসকর্মীরা সাফ জানিয়ে দিচ্ছেন, ওপরওয়ালার নির্দেশ রয়েছে, কোনও দফতরেই সংবাদমাধ্যমকে ঢুকতে দেওয়া হবে না। খবর করাও যাবে না। কোনও দফতরে যেতে গেলে পুলিসকে সঙ্গে নিয়ে যেতে হবে।  কিন্তু কে এমন নির্দেশ দিলেন? তা নিয়ে অবশ্য নীরব পুলিস।

Updated By: Dec 18, 2014, 02:52 PM IST
নবান্নের পর এবার সিজিও কমপ্লেক্সেও সংবাদমাধ্যমের গতিবিধিতে নিয়ন্ত্রণ

ওয়েব ডেস্ক: নবান্নের পর এবার সিজিও কমপ্লেক্সেও সংবাদমাধ্যমের গতিবিধিতে নিয়ন্ত্রণ করা হল। সিজিও কমপ্লেক্সের বিভিন্ন দফতরে যাতে সংবাদমাধ্যম ঢুকতে না পারে, তার রাশ টানল পুলিস। পুলিসকর্মীরা সাফ জানিয়ে দিচ্ছেন, ওপরওয়ালার নির্দেশ রয়েছে, কোনও দফতরেই সংবাদমাধ্যমকে ঢুকতে দেওয়া হবে না। খবর করাও যাবে না। কোনও দফতরে যেতে গেলে পুলিসকে সঙ্গে নিয়ে যেতে হবে।  কিন্তু কে এমন নির্দেশ দিলেন? তা নিয়ে অবশ্য নীরব পুলিস।

শুধু বলছেন, সংবাদমাধ্যমের অবাধ যাতায়াতে আইন শৃঙ্খলার সমস্যা হচ্ছে। যদিও সিজিও কমপ্লেক্সে অবস্থিত কোনও দফতর পুলিসের কাছে কোনও সহায়তা দাবি করেনি। সিবিআইয়ের তরফে জানানো হয়েছে, সংবাদমাধ্যমের প্রবেশে তাঁদের কোনও আপত্তি নেই। তাহলে কেন বাধা, তা নিয়ে উঠছে প্রশ্ন। গত শুক্রবার মদন মিত্র গ্রেফতার হওয়ার পর পরিবহণমন্ত্রীর অনুগামীরা ঢুকে পড়েন সিজিও কমপ্লেক্সে। এমনকি পুলিসের গাড়ির ওপরও ঝাঁপিয়ে পড়েন তাঁরা। তাহলে তখন কেন পদক্ষেপ নিল না পুলিস, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

.